বগুড়ায় হেফাজতের ঢিলেঢালা হরতাল

0
36
0 Shares

বগুড়া প্রতিনিধিঃ ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ মোদী বিরোধী বিক্ষোভে হেফাজতে ইসলামের কর্মী নিহতের ঘটনা য় রবিবার সারা দেশে হরতাল ডেকেছে সংগঠনটি। তবে হেফাজতের ডাকা হরতালে বগুড়ায় স্বাভাবিক রয়েছে যান চলাচল। রবিবার বেলা সাড়ে ১২টা পর্যন্ত হরতালের পক্ষে সংগঠনটির নেতা-কর্মীদের কোন কার্য ক্রম দেখা যায়নি। অপরদিকে ক্ষমতাসীন দল আওয়ামী লীগ ও তার অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা হরতালের বিপক্ষে সাত মাথার দলীয় কার্যালয় ও আশপাশের এলাকায় অবস্থান নিয়েছে।

হেফাজতে ইসলামের ডাকা সকাল সন্ধ্যা হরতালে যে কোনো ধরনের অপ্রীতিকর ঘটনা মোকাবিলায় তৎপর রয়েছেন আইন শৃঙ্খলা বাহিনীর সদস্যরা। যে কোন রকম অপ্রতিকীর পরিস্থিতি থামাতে সাতমাথায় জলকামান ও ফায়ার সার্ভিসের একটি ইউনিটকে প্রস্তুত রাখা হয়েছে। এছাড়াও পুরো শহরের সব রকম মার্কেট ও দোকান খোলা রয়েছে। শহরের গুরুত্বপূর্ণ স্থানগুলোতে সতর্কমূলক অবস্থান নিয়েছে আইন শৃঙ্খলা বাহিনীর বিভিন্ন ইউনিট। 

সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার ও জেলা পুলিশের মিডিয়া মুখপাত্র ফয়সাল মাহমুদ এ প্রতিবেদক-কে বলেন, যে কোন ধরনের অপ্রীতিকর ঘটনা এড়াতে প্রস্তুত রয়েছে আইন শৃঙ্খলা বাহিনী। স্বাভাবিক পরিবেশ কেউ যদি অস্বাভাবিক করার চেষ্টা করে আমরা তা কঠোর হস্তে দমন করবো।

জিএম মিজান / দৈনিক সংবাদপত্র 

0 Shares

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here