বগুড়ায় সরকারী চাল সহ গ্রেফতার ২ জন

0
18
বগুড়ায় সরকারী চাল সহ গ্রেফতার ২ জন
বগুড়ায় সরকারী চাল সহ গ্রেফতার ২ জন
3 Shares

বগুড়া প্রতিনিধিঃ বগুড়ার ধুনট উপজেলার শহরাবাড়ি ঘাট এলাকায় কালোবাজারে পাচারের চেষ্টাকালে। ৩ হাজার ২৬৫ কেজি সরকারী চালসহ বুধবার দিবাগত রাত ১২টায়, আ’লীগ ও যুবলীগের দুই নেতাকে গ্রেফতার করেছে পুলিশ। জানা যায় ঈদুল আজহা উপলক্ষে গত ২১ই জুলাই সারিয়াকান্দি উপজেলার বোহাইল ইউনিয়নে দুস্থদের মাঝে ভিজিএফের চাল বিতরণ করা হয়। সেই চাল কমমূল্যে ক্রয় করে যুবলীগ নেতা আল আমিন।

বুধবার সন্ধ্যায় ট্রলারে করে সেই ৩ হাজার ২৬৫ কেজি চাল সারিয়াকান্দি থেকে যমুনা নদী দিয়ে নিয়ে যাওয়া হয় ধুনট উপজেলার শহরাবাড়ি ঘাটে। ঘাটে ট্রলার থেকে চাল আনলোড করার সময় পুলিশ ট্রলার সহ চাল আটক করে। এ সময় উক্ত চালের মালিক যুবলীগ নেতা আল আমিনকে গ্রেফতার করে। পরে আল আমিনের দেওয়া তথ্য অনুযায়ী পুলিশ সারিয়াকান্দি থেকে আ’লীগ নেতা মজনু মন্ডলকে গ্রেফতার করে।

গ্রেফতারকৃতরা হলো সারিয়াকান্দি উপজেলার বোহাইল ইউনিয়ন আ’লীগের সভাপতি মজনু মন্ডল (৪৫) ও ধুনট উপজেলার গোসাইবাড়ি ইউনিয়ন যুবলীগের অর্থবিষয়ক সম্পাদক আল আমিন (৩৮)। ধুনট থানার অফিসার ইনচার্জ (ওসি) কৃপা সিন্ধু বালা দৈনিক সংবাদপত্র প্রতিবেদক-কে বলেন, কালোবাজারে চাল পাচারের ঘটনায় থানায় মামলা দায়ের প্রক্রিয়া চলছে।

জিএম মিজান / দৈনিক সংবাদপত্র

3 Shares

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here