বগুড়ায় শিশু ধর্ষনে কিশোর গ্রেফতার

0
24
0 Shares

বগুড়া প্রতিনিধিঃ বগুড়ার শেরপুরে চার বছরের শিশুকে ধর্ষণের অভিযোগে আব্দুল আলিম (১২) নামে এক কিশোরকে গ্রেফতার করেছে পুলিশ। এ ঘটনায় রবিবার দুপুর ১২টায় থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। মামলা দায়ের পরেই পুলিশ কিশোর আব্দুল আলিম কে গ্রেফতার করে। গ্রেফতারকৃত আব্দুল আলিম উপ জেলার বনমরিচা পশ্চিম পাড়া গ্রামের দুলাল আকন্দের ছেলে।

এজাহার সুত্রে জানা যায়, উপজেলা বনমরিচা পশ্চিম পাড়া গ্রামের ভুক্তভোগী শিশুর মা চাউলকলে কাজ করেন। শিশু বাড়িতে প্রতিবেশীদের সঙ্গে থাকতো, গত শনিবার প্রতিদিনের ন্যায় শিশুকে বাড়িতে রেখে মা চাউল কলে কাজ করতে গেলে দুপুরে ঘাস কাটার কথা বলে শিশুটিকে বাড়ি থেকে বের করে মাঠে নিয়ে যায় কিশোর আব্দুল আলীম। মাঠে নেওয়ার পর শিশুটিকে জোড় করে ধর্ষণ করে।

এ সময় শিশু কান্নাকাটি ও চেচামেচি করলে স্থানীয় লোকজন এগিয়ে আসেন। তখন কিশোর আব্দুল আলীম ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। শিশুটিকে উদ্ধার করে ডাক্তারী পরীক্ষার জন্য বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে পাঠানো হয়েছে। শেরপুর থানার পুলিশ অফিসার ইনচার্জ (ওসি) শহীদুল ইসলাম এ প্রতিবেদক-কে বলেন, ধর্ষণের ঘটনায় ভুক্তভোগী শিশুর মা বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেছে।

গ্রেফতারকৃত আব্দুল আলীমকে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে। ভুক্তভোগী শিশুকে ডাক্তারী পরীক্ষার জন্য শজিমেক হাসপাতালে পাঠানো হয়েছে।

জিএম মিজান / দৈনিক সংবাদপত্র 

0 Shares

পোস্ট টি সম্পর্কে আপনার মতামত জানানঃ