বগুড়ায় শিবিরের ৭ নেতাকর্মী গ্রেফতার

0
37
বগুড়ায় শিবিরের ৭ নেতাকর্মী গ্রেফতার
বগুড়ায় শিবিরের ৭ নেতাকর্মী গ্রেফতার
0 Shares

বগুড়া প্রতিনিধিঃ বগুড়ায় নাশকতার পরিকল্পনায় ইসলামী ছাত্র শিবিরের ৭নেতাকর্মীকে গ্রেফতার করেছে পুলিশ। পুলিশ ঘটনাস্থল থেকে নাশকতার কাজে ব্যবহৃত সরঞ্জাম ও জিহাদি বই উদ্ধার করা হয়েছে। মঙ্গলবার রাত ১১টায় তাদের গ্রেফতার করে। জানা যায়, শহরের মালতিনগর মোল্লাপাড়াস্থ শ্মশানঘাটের উত্তর পাশ্বে হামিদুল হক তোতা মিয়ার একতলা বিল্ডিং বাড়ির ভিতরে বৈঠক করা অবস্থায় তাদেরকে গ্রেফতার করে পুলিশ।

গ্রেফতারকৃতরা বগুড়ার শেরপুর উপজেলার গোঁড়তা গ্রামের মোঃ সোলায়মান আলীর পুত্র শিবির সদস্য মোঃ শাহীন আলম (২৪), বগুড়া সদরের বানদীঘি হাফুনিয়াপাড়া গ্রামের মৃত আব্দুল্লাহ মামুনের পুত্র ছাত্র শিবিরের সাথী আসাদুল আল গালিফ (২৩), গাইবান্ধা জেলার গোবিন্দগঞ্জ উপজেলার মারিয়াপাড়া উত্তরপাড়া গ্রামের আব্দুল জলিলের পুত্র মেহেদী হাসান (২৮), বগুড়া সদরের ডাকুরচক জুম্মাপাড়া গ্রামের মৃত ওমর ফারুকের পুত্র শিবিরের সদস্য শাহীন আলম (২৪),

জয়পুরহাট জেলা সদরের চকদাদরা উপরচকগ্রামের দেলোয়ার হোসেনের পুত্র শিবির কর্মী গোলাম মোর্তুজা (২৭), বগুড়া সদরের পশ্চিম পাটিপাতা গ্রামের নজিবুর রহমানের পুত্র আব্দুল কুদ্দুস (২৫) ও নীলপামারী জেলার ডিমলা উপজেলার ছাতনাইবালাপাড়া গ্রামের আফসার উদ্দিনের পুত্র মালতিনগর উপশাখার মাদ্রাসা বিষয়ক সম্পাদক ইউছুব আলী (২৭)।

বগুড়া সদর থানা পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে মালতিনগর শসানঘাট এলাকায় তোতা মিয়ার বাড়িতে ছাত্রা বাসে অভিযান চালায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে ৭/৮ পালিয়ে গেলেও ৭ জনকে পুলিশ গ্রেফতার করে। পরে ছাত্রাবাস তল্লাশি করে বিপুল সংখ্যক জিহাদি বই, ল্যাপটপ, কম্পিউটার, লাঠি ও লাঠির মাথায় কেরোসিন তেল মিশানো কিছু লাঠি, ২টি চাপাতি ও ২টি হাসুয়া উদ্ধার করে।

বগুড়া সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) হুমায়ন কবির সার্কেলের দৈনিক সংবাদপত্র প্রতিবেদক-কে বলেন, গ্রেফতারকৃতরা নাশকতার পরিকল্পনা করছিল। এ সময় তাদেরকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে মামলা দায়ের করে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।

জিএম মিজান / দৈনিক সংবাদপত্র 

0 Shares

পোস্ট টি সম্পর্কে আপনার মতামত জানানঃ