বগুড়ায় র‌্যাবের অভিযানে সেনট্রাডল সহ গ্রেফতার ২

0
44
0 Shares

বগুড়া প্রতিনিধিঃ র‌্যাব-১২, বগুড়া স্পেশাল কোম্পানীর মাদক বিরোধী অভিযানে র‌্যাবের একটি টিম গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে সেনট্রাডল ট্যাবলেটসহ দুই ব্যক্তিকে গ্রেফতার করেছে। গ্রেফতারকৃতরা হলো করিম সরকার (৩০) বগুড়ার শেরপুর উপজেলার নলবাড়িয়া গ্রামের মৃত জহির উদ্দিনের ছেলে ও তানিয়া ফার্মেসীর মালিক এবং মোঃ রফিক মিয়া (৩০) সিরাজগঞ্জের কাজিপুর উপজেলার বিলধলি গ্রামের মোঃ আফ জাল শেখের ছেলে ও গ্লোব ফার্মাসিউটিক্যালসের বিক্রয় প্রতিনিধি।

র‌্যাব-১২, বগুড়া স্পেশাল ক্যাম্প সূত্রে জানা যায়, র‌্যাবের মাদক বিরোধী অভিযানে র‌্যাবের একটি টিম গোপন সংবাদের ভিত্তিতে ৮ই এপ্রিল দেড়টায় বগুড়ার শেরপুর উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্স এর বন্ধ পুরাতন গেইটের সামনে তানিয়া ফার্মেসীর ভিতরে অভিযান চালিয়ে ১০২৬ পিস সেনট্রাডল ট্যাবলেট, দুইটি মোবাইল, চারটি সীম এবং ২৫০০ টাকা সহ তাদের গ্রেফতার করা হয়েছে।

র‌্যাব-১২ বগুড়া স্পেশাল কোম্পানীর ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার সিনিয়র সহকারী পুলিশ সুপার স্বজল কুমার সরকার এ প্রতিবেদক-কে বলেন, গ্রেফতারকৃতদের বিরুদ্ধে শেরপুর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করে বিজ্ঞ আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।

জিএম মিজান / দৈনিক সংবাদপত্র 

0 Shares

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here