বগুড়ায় যৌন হয়রানির অপরাধে বখাটের কারাদন্ড

0
36
0 Shares

বগুড়া প্রতিনিধিঃ বগুড়ার শিবগঞ্জ উপজেলার বিহার ইউনিয়নের ছচিয়ানী পশ্চিম পাড়া গ্রামে শিক্ষিকাকে যৌন হয়রানির অপরাধে এক বখাটে যুবককে ছয় মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করেছে শিবগঞ্জ উপজেলা ভ্রাম্যমান আদালত। ভ্রাম্যমান আদালত সূত্রে জানা যায়, উপজেলার বিহার ইউনিয়নের ছচিয়ানী পশ্চিম পাড়া গ্রামের এক শিক্ষিকা (৩০) কে একই গ্রামে মৃত মজিবর রহমানের ছেলে বখাটে তারিকুল ইসলাম খোকন (৩৭) দীর্ঘদিন যাবৎ ওই শিক্ষিকাকে কু-প্রস্তাব সহ বিভিন্ন অশালীন অঙ্গীভঙ্গী ও কুরুচিপূর্ণ কথা বলে উত্ত্যক্ত করে আসছিলো।

বিষয়টি সচেতন মহল উপজেলা প্রশাসনকে অবগত করলে উপজেলা নির্বাহী অফিসার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট আলমগীর কবীর বৃহস্পতিবার সকাল ১২টায় ছচিয়ানী পশ্চিমপাড়া কালভার্টের উপরে ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন। এ সময় উপজেলা নির্বাহী অফিসার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট আলমগীর কবীর উপস্থিত স্বাক্ষী ও অভিযুক্ত বখাটের স্বীকারক্তি অনুযায়ী ঐ শিক্ষিকাকে যৌন হয়রানি করার অপরাধে

বখাটে যুবক তারিকুল ইসলাম খোকনকে দন্ডবিধি ১৮৬০ সালের আইনের ৫০৯ ধারা অনুযায়ী ছয় মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন। এসময় শিবগঞ্জ থানা পুলিশের একটি টিম উপস্থিত ছিলেন। শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) এসএম বদিউজ্জামান এ প্রতিবেদক-কে বলেন, অভিযুক্ত বখাটেকে কারাগারে প্রেরণ করা হয়েছে। উল্লেখ্য বখাটে খোকন দীর্ঘদিন যাবৎ ঐ শিক্ষিকাকে যৌন হয়রানি করে আসছিলো।

জিএম মিজান / দৈনিক সংবাদপত্র 

0 Shares

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here