বগুড়ায় যুবদলের পথসভায় পুলিশের লাঠিচার্জ আহত ৩ জন

0
31
0 Shares

বগুড়া প্রতিনিধিঃ বগুড়ার ধুনটে হেফাজতের হরতালে সমর্থন দিয়ে যুবদল আয়োজিত পথসভায় পুলিশ লাঠি চার্জ করে ভন্ডুল করে দিয়েছে। এ ঘটনায় যুবদলের তিন নেতা আহত হয়েছে। রবিবার সকাল সাড়ে ১১টায় উপজেলার গোসাইবাড়ী সাতমাথা এলাকায় এ ঘটনা ঘটে। জানা যায়, হেফাজতে ইসলাম বাংলাদেশ দেশব্যাপী সকাল-সন্ধ্যা হরতালের ডাক দেয় আর সেই হরতালের সমর্থন দিয়ে উপজেলা যুবদলের আহবায়ক রাশেদুজ্জা মান উজ্জ্বলের নেতৃত্বে গোসাইবাড়ী সাতমাথা এলাকায় পথসভার আয়োজন করেন।

উক্ত পথসভায় বক্তব্য রাখেন বিএনপি নেতা জাহাঙ্গীর আলম, রফিকুল ইসলাম, জামায়াত নেতা ইকরামুল হক, যুবদল নেতা রতন, আব্দুল হামিদ ও ছাত্রদল নেতা বিপ্লব হোসেন। খবর পেয়ে পুলিশ পথসভায় লাঠিচার্জ করে ছত্রভঙ্গ করে দেয়। এসময় পুলিশের লাঠিচার্জে উপজেলা যুবদলের আহবায়ক রাশেদুজ্জামান উজ্জল (৪২), যুবদল নেতা ইয়াকুব আলী (৩৮) ও উজ্জল হোসেন (৩৫) আহত হন। উপজেলা যুবদলের আহবায়ক রাশেদু জ্জামান উজ্জল এ প্রতিবেদক-বলেন, হরতালের সমর্থন দিয়ে গোসাইবাড়ী সাতমাথা এলাকায় শান্তিপূর্ণ

পরিবেশে পথসভা আয়োজন করি। নেতৃবৃন্দ বক্তব্য প্রদানকালে পুলিশ লাঠিচার্জ করে পথসভা ভন্ডুল করে দেয়। এসময় যুবদলের তিন নেতা আহত হয়েছেন। ধুনট থানার অফিসার ইনচার্জ (ওসি) কৃপা সিন্ধু বালা এ প্রতিবেদক-বলেন, হরতালের সমর্থনে স্থানীয় নেতৃবৃন্দ পথসভার চেষ্টা করে। এ সময় তাদেরকে ছত্রভঙ্গ করে দেয়া হয়েছে। এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন রাখা হয়েছে।

জিএম মিজান / দৈনিক সংবাদপত্র 

0 Shares

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here