বগুড়ায় মোবাইল মার্কেটে অগ্নিকান্ড

0
50
বগুড়ায় মোবাইল মার্কেটে অগ্নিকান্ড
বগুড়ায় মোবাইল মার্কেটে অগ্নিকান্ড
0 Shares

বগুড়া প্রতিনিধিঃ বগুড়া শহরের নবাববাড়ি রোডে আল-আমিন কমপ্লেক্সে মোবাইল মার্কেটে অগ্নিকান্ডের  ঘটনা ঘটেছে। সোমবার দিবাগত রাত সাড়ে ১০টায় অগ্নিকান্ডের ঘটনা ঘটে। জানা যায়, সোমবার দিবাগত রাতে শহরের নবাববাড়ি রোডে আল-আমিন কমপ্লেক্সে মোবাইল মার্কেটের উত্তরপাশের তিন তলায় আগুন লাগে। আগুনের শিখা দেখে স্থানীয়রা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সকে খবর দেয়।


খবর পেয়ে ঘটনাস্থলে এসে আগুন নিয়ন্ত্রণে আনার চেষ্টা করে বগুড়া ফায়ার সার্ভিস সদস্যরা। সেই সাথে আগুন নেভানোর কাজে সাহায্য করে স্থানীয় জনসাধারণ। বগুড়া ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সহকারী পরিচালক আব্দুল হামিদ এ প্রতিবেদক-কে বলেন, ৭টি ইউনিট ঘটনাস্থলে উপস্থিত থেকে ২ ঘন্টা ধরে চলা অভিযান শেষে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হন।


প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে বৈদ্যুতিক সর্ট সার্কিট থেকে এই অগ্নিকান্ডের সূত্রপাত ঘটেছে। বগুড়া জেলা মোবাইল ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক শেখর রায় দৈনিক সংবাদপত্র প্রতিবেদক-কে বলেন, অপ্পো, কেজিটেল ও শাওমি কাস্টমার কেয়ারে সর্ট সার্কিট থেকে এই অগ্নিকান্ডটি ঘটেছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। ক্ষয়ক্ষতির পরিমাণ এখনো জানা সম্ভব হয়নি, তবে আগুণ নিয়ন্ত্রণে এসেছে।


উক্ত মার্কেটে বৈদ্যুতিক সংযোগ পরিকল্পিত ভাবে না থাকার কারণে এরকম দুর্ঘটনা বার বার ঘটেই যাচ্ছে যা অতিদ্রুত সমাধান হওয়া প্রয়োজন।


জিএম মিজান / দৈনিক সংবাদপত্র 

0 Shares

পোস্ট টি সম্পর্কে আপনার মতামত জানানঃ