বগুড়ায় মুর্তিসহ প্রতারক গ্রেফতার ১ জন

0
32
0 Shares

বগুড়া প্রতিনিধিঃ র‌্যাব-১২, বগুড়া ক্যাম্পের একটি টিম গোপন সংবাদের ভিত্তিতে শহরের সার্কিট হাউজ এর সামনে স্বর্ণের মুর্তি বলে জনসাধারণকে প্রতারিত করে অধিক ম‚ল্যে বিক্রয় করার সময় অভিযান চালিয়ে প্রতা রক শ্রী নিতাই মহন্ত (৩৫), কে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃত শ্রী নিতাই মহন্ত বগুড়ার শাজাহানপুর উপজেলার কামার পাড়া গ্রামের মৃত প্রল্লাদ মহন্তের ছেলে।

র‌্যাব-১২, বগুড়া ক্যাম্প সুত্রে জানা যায়, র‌্যাবের একটি টিম গোপন সংবাদের ভিত্তিতে শহরের সার্কিট হাউজ এর সামনে স্বর্ণের ৫টি মূর্তি, যাহার মধ্যে ১টি রাধাকৃষ্ণের মুর্তি, ১টি সরস্বতী মুর্তি, ২টি লক্ষী মুর্তি, ১টি লক্ষী মুর্তি, ১টি মোবাইল এবং ২টি সীমকার্ডসহ তাকে গ্রেফতার করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে স্বীকার করে দীর্ঘদিন যাবৎ জনসাধারণকে প্রতারিত করে মুর্তি বিক্রয় করে আসছে। গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে আইনা নুগ ব্যবস্থা গ্রহনের জন্য বগুড়া সদর থানায় সোপর্দ করা হয়েছে।

র‌্যাব-১২ বগুড়া কোম্পানী কমান্ডার লেঃ কমান্ডার আব্দুল্লাহ আল মামুন, (জি), বিএন এ প্রতিবেদক-কে বলেন, গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহনের জন্য বগুড়া সদর থানায় সোপর্দ করা হয়েছে।

জিএম মিজান

0 Shares

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here