বগুড়ায় মাদ্রাসাছাত্রীকে ধর্ষণের অভিযোগে যুবক গ্রেফতার

0
40
বগুড়ায় মাদ্রাসাছাত্রীকে ধর্ষণের অভিযোগে যুবক গ্রেফতার
বগুড়ায় মাদ্রাসাছাত্রীকে ধর্ষণের অভিযোগে যুবক গ্রেফতার

বগুড়া প্রতিনিধিঃ বগুড়া শহরের বে-সরকারি মাদ্রাসা পড়ুয়া এক ছাত্রীকে ধর্ষণের অভিযোগে আমিনুর ইসলাম (২৭) নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। রবিবার দিবাগত রাতে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতার কৃত আমিনুর সদর উপজেলার এরুলিয়া ইউনিয়নের কাহলা গ্রামের আলতাব আলীর ছেলে। উক্ত ঘটনায় সোম বার দুপুরে ধর্ষণের শিকার ছাত্রীর বাবা বাদী হয়ে সদর থানায় মামলা দায়ের করেছেন।

মামলা সূত্রে জানা যায়, বগুড়া শহরের বে-সরকারি মাদ্রাসা ছাত্রীর সাথে অভিযুক্ত যুবকের মোবাইল ফোনে পরিচয় গড়ে উঠে। পরিচয়ে এক পর্যায়ে যুবক ওই ছাত্রীকে দেখা করার জন্য ফুঁসলিয়ে রাজি করে। এরপর গত ২৭ই অক্টোবর, অভিযুক্ত ওই যুবক সিএনজি করে ওই মাদ্রাসা ছাত্রীকে তার বাড়ির সামনে থেকে নানা রকম ছল চাতুরি করে উঠিয়ে এরুলিয়াতে নিয়ে যায়। সেখানে নির্জন জায়গা দেখে ওই ছাত্রীকে ধর্ষণ করে।

পরবর্তীতে ওই ছাত্রী বাড়িতে এসে বাবা-মাকে সব ঘটনা বলে দেয়। পরে ভুক্তভোগী ছাত্রীর বাবা রবিবার রাতে থানায় অভিযোগ দায়ের করলে রাতেই পুলিশ আমিনুরকে গ্রেফতার করে। বগুড়া সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) হুমায়ন কবির এ প্রতিবেদক-কে বলেন, অভিযোগ পাওয়ার পরেই তদন্ত নামে পুলিশ। যেহেতু অভিযুক্তে র কোন পরিচয় জানা ছিলনা তাই বিষয়টা একেবারেই ক্লুলেস ছিল৷

তারপরও আমরা বিভিন্ন পদ্ধতি অবলম্বন করে আমিনুরকে গ্রেফতারে সফল হই। ভুক্তভোগী নিজেও অভিযুক্তর পরিচয় নিশ্চিত করেছে। গ্রেফতারকৃত আমিনুরকে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।

জিএম মিজান / দৈনিক সংবাদপত্র 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here