বগুড়ায় মাদক সম্রাজ্ঞী হেনা সহ তিন মাদক ব্যবসায়ী গ্রেফতার

0
36
বগুড়ায় মাদক সম্রাজ্ঞী হেনা সহ তিন মাদক ব্যবসায়ী গ্রেফতার
বগুড়ায় মাদক সম্রাজ্ঞী হেনা সহ তিন মাদক ব্যবসায়ী গ্রেফতার

বগুড়া প্রতিনিধিঃ ডিবির মাদক বিরোধী অভিযানে ফেন্সিডিল, ইয়াবা, গাজা ও ১০ মামলার পলাতক আসামী মাদক সম্রাজ্ঞী রেহেনাসহ তিন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে। শুক্রবার দিবাগত রাত আড়াইটায় বগুড়া সদর উপজেলার সরকারী আযিযুল হক কলেজ নতুন ভবনের প্রধান গেটের সামনে হইতে, ১০বোতল ফেন্সি ডিল সহ মোঃ জিহাদ হাসান (১৯), বগুড়ার সদর উপজেলার গোকুল পশ্চিম পাড়া গ্রামের মোঃ তফছের আলী ছেলেকে গ্রেফতার করে।

ডিবির অপর একটি টিম একইদিন দিবাগত রাত পৌনে ৮টায় বগুড়া জেলার সারিয়াকান্দি উপজেলার দেবডাঙ্গা গ্রাম সংলগ্ন হইতে ১কেজি গাঁজাসহ মোঃ মিলন মিয়া (২৫), বগুড়ার সারিয়াকান্দি উপজেলার ম‚লবাড়ির চর গ্রামের মোঃ হাসান শেখের ছেলেকে গ্রেফকার করে। ডিবি বগুড়ার একটি চৌকস টিম একইদিন দিবাগত পৌনে ৭টায় বগুড়া সদর উপজেলার নামাজগড় মৌজাস্থ ভাষা সৈনিক গাজীউল হক রোডে অভিযান চালিয়ে সুলতান গঞ্জ পাড়াস্থ মালেক ডিজিটাল ষ্টুডিওর সামনে হইতে ১০২পিছ ইয়াবা সহ

১০ মাদক মামলার পলাতক আসামী মাদক সম্রাজ্ঞী খ্যাত মোছাঃ রেহেনা বেগম হেনা (৫২) বগুড়া সদর উপ জেলার নামাজগড় (স‚লতানগঞ্জ পাড়া), স্বামী মৃতঃ নিজাম কোরাইশী, স্ত্রীকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত দের বিরুদ্ধে বগুড়া সদর থানায় ও সারিয়াকান্দি থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করে বিজ্ঞ আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।

বগুড়া জেলা গোয়েন্দা পুলিশ ডিবির অফিসার ইনচার্জ (ওসি) আব্দুর রাজ্জাক এ প্রতিবেদক-কে বলেন, গ্রেফতারকৃতদের বিরুদ্ধে বগুড়া সদর থানায় ও সারিয়াকান্দি থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করে বিজ্ঞ আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।

জিএম মিজান / দৈনিক সংবাদপত্র 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here