বগুড়ায় মাদকসহ দুই ব্যবসায়ী গ্রেফতার

0
39
0 Shares

বগুড়া প্রতিনিধিঃ র‌্যাব-১২ বগুড়া ক্যাম্পের মাদক বিরোধী অভিযানে র‌্যাবের একটি টিম গোপন সংবাদের ভিত্তি তে অভিযান চালিয়ে বিপুল পরিমান মাদকসহ দুই ব্যবসায়ীকে গ্রেফতার করেছে। রবিবার বিকেল ৫টায় এ অভি যান পরিচালনা করে। গ্রেফতারকৃতরা হলো- পাবনা সদর উপজেলার দক্ষিন রামচন্দ্রপুর গ্রামের মোঃ মোসলেম উদ্দীনের পুত্র মোঃ হামিদুর রহমান (৪০), কুমিল্লার তিতাস উপজেলার মধ্যে আকালিয়া গ্রামের মৃত আব্দুল রফের পুত্র মোঃ সাজ্জাদ হোসেন (৩৫)।

র‌্যাব-১২ বগুড়া ক্যাম্প সুত্রে জানা যায়, র‌্যাবের একটি টিম গোপন সংবাদের ভিত্তিতে রুপালী ব্যাংক লিঃ বগুড়া সেনানিবাস শাখার সামনে বগুড়া-ঢাকা মহাসড়কের উপর অভিযান পরিচালনা করে অভিনব কায়দায় ইয়াবা ও গাঁজা বহনের সময় দুই মাদক ব্যবসায়ীকে ৬৬০০পিস ইয়াবা, ৪কেজি গাঁজা, ১টি পিকআপ (ঢাকা মেট্রো-ন-১৮-৮৩১০), ৩টি মোবাইল, ৪ টি সীমকার্ড এবং নগদ ১১৫০০/-টাকাসহ গ্রেফতার করে। প্রাথমিক জিজ্ঞাসা বাদে জানা যায় গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদ্বয় দীর্ঘদিন যাবৎ মাদকদ্রব্য ইয়াবা ও গাঁজা এর বড় বড় চালান দেশের বিভিন্ন স্থানে সরবরাহ করে আসছিল।

গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করার জন্য শাজহানপুর থানায় হস্তান্তর কার্য ক্রম প্রক্রিয়াধীন আছে। র‌্যাব-১২ বগুড়া ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার সহকারী পুলিশ সুপার কিশোর রায় এ প্রতিবেদক-কে বলেন, গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করার জন্য শাজহান পুর থানায় হস্তান্তর কার্যক্রম প্রক্রিয়াধীন আছে।

জিএম মিজান

0 Shares

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here