বগুড়ায় ব্যবসায়ীদের বিক্ষোভ-মানববন্ধন

0
24
0 Shares

বগুড়া প্রতিনিধিঃ বগুড়া শহরের ব্যবসা প্রতিষ্ঠান খোলা রাখার দাবীতে ব্যবসায়ীরা রাস্তায় নামতে শুরু করেছে। এরই অংশ হিসেবে ইলেকট্রনিক্স, ইলেকট্রিক নিউ মার্কেট ব্যবসায়ী রানা প্লাজাসহ সকল ব্যবসায়ীরা বিক্ষোভ মিছিল ও মানববন্ধন করেছে। বুধবার বেলা ১১টায় শহরের প্রাণ কেন্দ্র সাতমাথায় বিক্ষোভ মিছিল ও মানববন্ধ করেন তারা। করোনা সংক্রমণ রোধে সরকারের নির্দেশনা অনুযায়ী জরুরী সেবা ছাড়া অন্যান্য ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ রাখার সিদ্ধান্ত নেয়া হয়েছে।

সোমবার (৫ই এপ্রিল) থেকে এই সিদ্ধান্ত কার্যকর হয়েছে। সরকারী সিদ্ধান্তের প্রথম দিনেই বগুড়ার শহরের রানার প্লাজা মার্কেটের কর্মচারীরা তাদের ব্যবসা প্রতিষ্ঠান খুলে রাখার দাবীতে মানববন্ধন করেছে। গত মঙ্গলবার ইলেকট্রিক ব্যবসায়ীরা রাস্তায় নামেন। তারা স্বাস্থ্যবিধি মেনে সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত ব্যবসা প্রতি ষ্ঠান খুলে রাখার দাবীতে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন করে।মানববন্ধনে ব্যবসায়ীরা বলেন, রমজান মাসের আগে এভাবে তাদের ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ রাখা হলে ব্যবসায়ীরা পথে বসবেন।

এমনিতেই গত বছরের ক্ষতি এখনও পুষিয়ে নিতে পারেননি। এ কারণে তারা স্বাস্থ্যবিধি মেনে সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত ব্যবসা প্রতিষ্ঠান খোলা রাখার দাবী জানান।

জিএম মিজান / দৈনিক সংবাদপত্র 

0 Shares

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here