বগুড়ায় বিসিএস শিক্ষা সংসদের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

0
57
বগুড়ায় বিসিএস শিক্ষা সংসদের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত
বগুড়ায় বিসিএস শিক্ষা সংসদের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

বগুড়া প্রতিনিধিঃ কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে বগুড়ায় স্বাধীনতা বিসিএস শিক্ষা সংসদের দ্বিতীয় প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়েছে। মঙ্গলবার সকাল ৮টায় কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে শহরের সাতমাথায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ করা হয়। পুষ্পমাল্য অর্পণ শেষে স্বাধীনতা বিসিএস শিক্ষা সংসদ জেলা কমিটির সভাপতি প্রফেসর ছায়ফুল ইসলাম জোয়ারদারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক একেএম সোলায়মান হোসেনের সঞ্চালনায় এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

আলোচনা সভায় বক্তব্য রাখেন প্রফেসর ডঃ নুর আলম জিকু, প্রফেসর মোঃ জহিরুল ইসলাম, জেলা কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক সুব্রত কুমার সাহা ও ফখরুল মূলক, সাংগঠনিক সম্পাদক মোতাহার হোসেন সরকার, সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক মোস্তফা কামাল সরকার। বগুড়া সরকারি কলেজ ইউনিটের সভাপতি ডঃ প্রাণবান্দ সাহা ও সাধারণ সম্পাদক ডঃ মনসুর রহমান,

সরকারি মুজিবুর রহমান মহিলা কলেজ ইউনিটের সভাপতি আবু হেনা মোস্তাফিজুর রহমান এবং সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম। এ সময় বক্তারা দেশের শিক্ষা ব্যবস্থায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্ন বাস্তবায়ন পূর্বক দেশে একটি গণমূখী, বিজ্ঞান সম্মত, যুগোপযোগী শিক্ষা ব্যবস্থা কায়েমের লক্ষ্যে কাজ করার দৃঢ় অঙ্গীকার ব্যক্ত করেন।

জিএম মিজান / দৈনিক সংবাদপত্র 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here