বগুড়ায় বিপুল পরিমান গাঁজা সহ গ্রেফতার ২ জন

0
77
বগুড়ায় বিপুল পরিমান গাঁজা সহ গ্রেফতার ২ জন
বগুড়ায় বিপুল পরিমান গাঁজা সহ গ্রেফতার ২ জন
0 Shares

বগুড়া প্রতিনিধিঃ বগুড়ায় ডিবি’র পৃথক পৃথক অভিযানে বিপুল পরিমান গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে। গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীরা হলেন- শহরের মালগ্রাম উত্তরপাড়ার মৃত আঃ রহমানের স্ত্রী রেবা খাতুন (৫৬) এবং কুড়িগ্রাম জেলার নাগেশ্বরী উপজেলার শঠিবাড়ী এলাকার আব্দুস সোবাহানের ছেলে হাবিবুর রহমান(১৯)।



জানা যায়, বগুড়া জেলা গোয়েন্দা পুলিশ ডিবি’র পৃথক পৃথক অভিযানে বিপুল পরিমান গাঁজা সহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃত দুই ব্যক্তিই পেশাদার মাদক ব্যবসায়ী এবং রেবা খাতুনের নামে একাধিক মাদক মামলা রয়েছে। শনিবার সকাল সাড়ে ১১টায় শহরের খান্দার বিল পশ্চিমপাড়া এলাকায় অভিযান চালিয়ে রেবা খাতুনকে এক কেজি গাঁজা সহ গ্রেফতার করা হয়।



অপর দিকে, বিকাল ৪টায় শিবগঞ্জ উপজেলার মহাস্থান এলাকায় অভিযান চালিয়ে ৪ কেজি গাঁজা সহ হাবিবুর রহমানকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত রেবার বিরুদ্ধে সদর থানায় এবং হাবিবুরের বিরুদ্ধে শিবগঞ্জ থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করা হয়েছে।



বগুড়া জেলা গোয়েন্দা পুলিশ ডিবি’র অফিসার ইনচার্জ (ওসি) আছলাম আলী পিপিএম দৈনিক সংবাদপত্র  প্রতিবেদক-কে বলেন, গ্রেফতারকৃত রেবার বিরুদ্ধে বগুড়া সদর থানায়ও হাবিবুর রহমানের বিরুদ্ধে শিবগঞ্জ থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন মামলা দায়ের করা হয়েছে।



জিএম মিজান / দৈনিক সংবাদপত্র 

0 Shares

পোস্ট টি সম্পর্কে আপনার মতামত জানানঃ