বগুড়ায় বিপুল পরিমান গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার

0
46

বগুড়া প্রতিনিধিঃ বগুড়ার শাজাহানপুর বীরগ্রাম বাজার এলাকায় অভিযান চালিয়ে বিপুল পরিমান গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব। বৃহস্পতিবার ভোর সোয়া ৪টায় এ অভিযান পরিচালনা করেন। গ্রেফতারকৃতরা হলো কুড়িগ্রামের রাজারহাট উপজেলার নীলের কুঠি গ্রামের মোহাম্মদ হোসেনের ছেলে মোঃ হযরত আলী (৪০) ও নুসরত নাখেন্দা গ্রামের আফজাল হোসেনের ছেলে মোঃ আব্দুল মোতালেব (সাদ্দাম) (২৩)। র‌্যাব-১২ ক্যাম্প সুত্রে জানা যায়,

র‌্যাবের একটি মাদক বিরোধী অভিযান চালিয়ে ৩৯ কেজি গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে গ্রেফতারকৃতদের কাছে থেকে একটি পিকআপ (রংপুর-ন-১১-১৫৮৫), দুটি মোবাইল, তিনটি সীমকার্ড, নগদ টাকা এবং পিকআপে থাকা ৩৩বস্তা আলু জব্দ করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীরা দীর্ঘদিন যাবৎ মাদকদ্রব্য গাঁজার বড় বড় চালান দেশের বিভিন্ন স্থানে সরবরাহ করে আসছিল।

গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহনের জন্য বগুড়ার শাজাহানপুর থানায় সোপর্দ করা হয়েছে। র‌্যাব-১২ বগুড়া স্পেশাল কোম্পানী কোম্পানী কমান্ডার স্কোয়াড্রন লীডার মোঃ সোহরাব হোসেন এ প্রতিবেদক-কে বলেন, গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহনের জন্য বগুড়ার শাজাহানপুর থানায় সোপর্দ করা হয়েছে।

জিএম মিজান

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here