বগুড়ায় বিদেশী পিস্তল গুলিসহ গ্রেফতার ২ জন

0
132
0 Shares

বগুড়া প্রতিনিধিঃ র‌্যাব-১২ বগুড়া স্পেশাল ক্যাম্পের একটি টিম মাদক ও অস্ত্র উদ্ধার অভিযানে বিদেশী পিস্তল ম্যাগাজিন ও গুলি দুই অস্ত্র ব্যবসায়ীকে গ্রেফতার করেছে। মঙ্গলবার দুপুর ২টায় এ অভিযান পরিচালনা করেন। র‌্যাব-১২ বগুড়া স্পেশাল ক্যাম্প সূত্রে জানা যায়, বগুড়ার দুপচাঁচিয়া উপজেলার দুপচাঁচিয়া মেইল বাস স্ট্যান্ড মসজিদের সামনে বগুড়া-নওগাঁ মহাসড়কের উপর অভিযান পরিচালনা করে। বগুড়ার দুপচাঁচিয়া উপ জেলার পোড়াপাড়া গ্রামের মোঃ ফারুক হোসেন (৪০), পিতা-মৃত জালাল উদ্দীন প্রামানিক,

ও পৌওতা গ্রামের মোঃ শহিদুল ইসলাম ছেলে মোঃ মিজানুর রহমান (৩০) কে একটি লোহার তৈরি সচল বিদেশী পিস্তল, একটি ম্যাগাজিন ও দুই রাউন্ড তাজা গুলি, দুইটি মোবাইল, চারটি সীমকার্ডসহ গ্রেফতার করে। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে অস্ত্র আইনে দুপচাঁচিয়া থানায় মামলা দায়ের করে বিজ্ঞ আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।

র‌্যাব-১২ বগুড়া স্পেশাল ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার সিনিয়র সহকারী পুলিশ সুপার স্বজল কুমার সরকার এ প্রতিবেদক-কে বলেন, গ্রেফতারকৃতদের বিরুদ্ধে অস্ত্র আইনে দুপচাঁচিয়া থানায় মামলা দায়ের করে বিজ্ঞ আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।

জিএম মিজান / দৈনিক সংবাদপত্র 

0 Shares

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here