বগুড়ায় বাস চাপায় গার্মেন্টস কর্মী নিহত

0
47

বগুড়া প্রতিনিধিঃ বগুড়া শহরের মাটিডালী বিমান মোড় এলাকায় বাস চাপায় আবু হাসান (২২) নামে এক গার্মেন্টস কর্মী নিহত হয়েছে। রবিবার সকালে এ দ‚র্ঘটনা ঘটে। নিহত আবু হাসান জয়পুরহাটের পাঁচবিবি উপ জেলার পূর্ব কোরিয়া এলাকার বাসিন্দা ও মওলানা ফ্যাশান লিমিটেড নামের একটি কোম্পানিতে কাজ করতেন। স্থানীয় সুত্রে জানা যায়, শহরের মাটিডালী বিমান মোড় হয়ে ডলফিন নামের একটি বাস শ্রমিক নিয়ে ঢাকায় যাচ্ছিল। এমন সময় আবু হাসান রাস্তা পারাপার হতে গিয়ে বাস চাপায় ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

খবর পেয়ে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতাল মর্গে পাঠানো হয়েছিল। পরে তার অভিভাবক এসে আমাদের সাথে যোগাযোগ করলে নিহতের লাশ তার অভিভাবকের কাছে হস্তান্তর করা হয়। ঘাতক বাসটিকে আটক করে পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে। চালক ও হেলপার পালিয়ে যাওয়ায় তাদের গ্রেফতার করা সম্ভব হয়নি।

গোবিন্দগঞ্জ হাইওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) খাইরুল বাশার এ প্রতিবেদক-কে বলেন, ঘাতক বাসটিকে আটক করে পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে। চালক ও হেলপার পালিয়ে যাওয়ায় তাদের গ্রেফতার করা সম্ভব হয়নি। নিহতের লাশ তার অভিভাবকের কাছে হস্তান্তর করা হয়েছে।

জিএম মিজান 

মতামত দিন

Please enter your comment!
Please enter your name here