বগুড়ায় বাসের চাকায় পিষ্ট হয়ে চার অটোরিকশা যাত্রী নিহত

0
39
0 Shares

বগুড়া প্রতিনিধিঃ বগুড়ার শাজাহানপুরে ঢাকা-বগুড়া মহাসড়কে মাঝিড়া ক্যান্টনমেন্টের সামনে বাসের চাকায় পিষ্ট সিএনজি চালিত অটোরিকশা চালকসহ চার জন নিহত হয়েছে। শুক্রবার সকাল ৭টায় দুর্ঘটনাটি ঘটেছে। নিহত চার জনের মধ্যে দুই জনের পরিচয় মিলেছে। তারা হলেন-শাজাহানপুর উপজেলার ডেমাজানি গ্রামেন কালিদাস (৭০) ও ধুনট উপজেলার শাহ জামাল (৪০)। জানা যায়, বগুড়া থেকে একটি সিএনজি চালিত অটো রিকশা ঢাকার দিকে যাচ্ছিল।

মাঝিড়া ক্যান্টনমেন্ট সামনে মহাসড়কে স্পিড ব্রেকারে সিএনজি চালিত অটোরিকশা ব্রেক করলে পেছন থেকে আসা দ্রæতগামী একটি ট্রাক সজোরে ধাক্কা মারে। এসময় সিএনজি চালিত অটোরিকশাটি নিয়ন্ত্রণ হারিয়ে ডান পাশে ছিটকে পড়ে যায়। ঢাকা থেকে ছেড়ে আসা শাওন পরিবহন নামের একটি যাত্রীবাহী বাস (ঢাকা মেট্রো-ব- ১১-৬৩৯৭) চাকার নিচে পিষ্ট হয়ে দুমড়ে মুচড়ে যায় সিএনজি চালিত অটোরিকশাটি। এতে ঘটনাস্থলেই তিন জনের মৃত্যু হয়। অপর একজনকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে

নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করে। শেরপুর হাইওয়ে পুলিশ ফাঁড়ীর ইনচাজ পুলিশ পরিদর্শক একেএম বানিউল আনাম এ প্রতিবেদক-কে বলেন, নিহতদের লাশ উদ্ধার করে দাফনের জন্য তাদের পরিবারের সদস্যদের মাঝে হস্তান্তর করা হয়েছে। ঘাতক যাত্রীবাহী বাসটি ও দুমড়ে মুচড়ে যাওয়া সিএনজি চালিত অটো রিকশাটি আটক করে পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে। চালক হেলপার পালিয়ে যাওয়ায় তাদের আটক করা সম্ভব হয়নি।

জিএম মিজান / দৈনিক সংবাদপত্র 

0 Shares

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here