বগুড়ায় ফেন্সিডিল সহ মা-ছেলে গ্রেফতার

0
70
বগুড়ায় ফেন্সিডিল সহ মা-ছেলে গ্রেফতার
বগুড়ায় ফেন্সিডিল সহ মা-ছেলে গ্রেফতার
7 Shares

বগুড়া প্রতিনিধিঃ বগুড়ায় র‌্যাবের মাদক বিরোধী অভিযানে ফেন্সিডিলসহ মা-ছেলে গ্রেফতার করেছে র‌্যাব। রবিবার সকাল ১০টায় সদরের উত্তর চেলোপাড়ার শেখপাড়া এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। এসময় তাদের কাছ থেকে ফেন্সিডিলসহ নগদ অর্থ ও মোবাইল ফোন উদ্ধার করা হয়। গ্রেফতারকৃতরা হলো- সদরের উত্তর চেলোপাড়ার মৃত সামাদ শেখের স্ত্রী পিয়ারা বেগম (৫৫) ও তার ছেলে সুরুজ শেখ (৩২)।

রবিবার দুপুরে র‌্যাব-১২ বগুড়া কার্যালয় সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে বগুড়া সদরের উত্তর চেলোপাড়া এলাকায় অভিযান চালিয়ে ১৯ বোতল ফেন্সিডিলসহ ওই মা-ছেলেকে গ্রেফতার করা হয়। এ সময় গ্রেফতারকৃতদের কাছে থেকে ৩ টি মোবাইল ফোন, ৪ টি সীমকার্ড এবং নগদ ২ হাজার টাকা উদ্ধার করা হয়।

আটককৃতদের মাদক ব্যবসায়ী দাবি করে বগুড়া র‌্যাব-১২ বগুড়ার স্পেশাল কোম্পানীর স্কোয়ার্ড কমান্ডার সহকারী পুলিশ সুপার মোস্তাফিজুর রহমান দৈনিক সংবাদপত্র প্রতিবেদক-কে বলেন, গ্রেফতারকৃতরা দীর্ঘদিন থেকেই জেলার বিভিন্ন এলাকায় মা-ছেলে মিলে মাদক ব্যবসা করে আসছিলো। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের জন্য সদর থানায় হস্তান্তর করা হয়েছে।

জিএম মিজান / দৈনিক সংবাদপত্র 

7 Shares

পোস্ট টি সম্পর্কে আপনার মতামত জানানঃ