বগুড়ায় ফেন্সিডিলসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

0
88
0 Shares

বগুড়া প্রতিনিধিঃ বগুড়া জেলা গোয়েন্দা পুলিশ ডিবির মাদক বিরোধী অভিযানে শাজাহানপুর উপজেলার চক লোকমান এলাকায় ৩৫ বোতল ফেন্সিডিলসহ মোটর বাইক (স্কুটি) আরোহী মোঃ মমিন উদ্দিন ওরফে জাহিদ (৩৮) নামে এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে। মঙ্গলবার দিবাগত ৯টায় এ অভিযান পরিচালনা করা হয়েছে। গ্রেফতারকৃত মমিন পাবনার আমিনপুর উপজেলার ছোট নওগাঁ কাজীরহাট গ্রামের মোঃ বাবু আল মাসুদের ছেলে, সে শাজাহানপুর উপজেলার চকলোকমান নতুন পাড়ায় শশুর বাড়ীতে বসবাস করত।

বগুড়া জেলা গোয়েন্দা পুলিশ ডিবি কাযালয় সূত্রে জানা যায়, উপজেলার চকলোকমান এলাকায় আর্ট কলেজ রোডের পার্শ্বে অবস্থিত মোঃ পুটু চৌধুরীর ‘মরিয়ম মঞ্জিল’ পেছনের কাঁচা রাস্তার উপর গোপন সংবাদের ভিত্তি তে অভিযান চালিয়ে একটি ব্যাটারিচালিত মোটরবাইক (স্কুটি)’র পা রাখার সমতল জায়গায় রাখা একটি কালো রংয়ের অফিসিয়াল সাইড ব্যাগের মধ্যে ৩৫ বোতল ফেন্সিডিলসহ স্কুটির আরোহী মোঃ মমিন উদ্দিন ওরফে জাহিদ (৩৮) নামে এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে।

গ্রেফতারকৃতর বিরুদ্ধে শাজাহানপুর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করে বিজ্ঞ আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে। আটককৃত মোটরবাইক (স্কুটি) ডিবি হেফাজতে রয়েছে। বগুড়া জেলা গোয়েন্দা পুলিশ ডিবির অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আব্দুর রাজ্জাক এ প্রতিবেদক-কে গ্রেফতারকৃতর বিরুদ্ধে শাজাহানপুর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করে বিজ্ঞ আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।

জি এম মিজান / দৈনিক সংবাদপত্র 

0 Shares

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here