বগুড়ায় প্রতিবন্ধী শিশুকে ধর্ষণের অভিযোগে গ্রেফতার ১ জন

0
33

বগুড়া প্রতিনিধিঃ বগুড়ার শাজাহানপুরে প্রতিবন্ধী এক শিশু ছদ্মনাম কুলসুম (১২) কে ধর্ষণের অভিযোগে আজিজুল হক তোতা মিয়া (৫৫) নামে এক ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃত তোতা মিয়া উপ জেলার শাবরুল উত্তরপাড়া গ্রামের মৃত ইসমাইল হোসেন প্রামানিকের পুত্র। শনিবার দিবাগত রাত ১০টায় নিজ বাড়ি থেকে তাকে গ্রেফতার করা হয়েছে। জানা যায়, শনিবার দুপুরে গ্রামের মধ্যে বেড়াতে গিয়ে বড় বোন ছোট প্রতিবন্ধী বোনকে আম ধুয়ে আনতে বলে প্রতিবেশী তোতা মিয়ার বাড়ি থেকে।

প্রতিবন্ধী শিশুটি তোতা মিয়ার বাড়ির টিউবওয়েলে আম ধুতে গেলে তোতা মিয়া পেছন দিক থেকে জড়িয়ে ধরে জোর করে ঘরে নিয়ে গিয়ে ধর্ষণ করে এবং ভয়ভীতি দেখিয়ে কাউকে বলতে নিষেধ করে। মেয়ের কান্না শুনে প্রতিবেশী এক মহিলা এসে বিষয়টি জানালে তোতা মিয়ার বাড়িতে গিয়ে মেয়েকে উদ্ধার করা হয়। পরে ভুক্ত ভোগির মা থানায় গিয়ে অভিযোগ করেন। পুলিশ তদন্ত করে ঘটনাটি ধর্ষণ মামলা হিসাবে গ্রহন করেছে।

শাজাহানপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল্লাহ আল মামুন এ প্রতিবেদক-কে বলেন, ঘটনাটি ধর্ষণ মামলা হিসাবে গ্রহন করা হয়েছে। প্রাথমিক তদন্তে ধর্ষণের আলামত পাওয়া গিয়েছে। ভুক্তভোগির ডাক্তারী পরীক্ষা করা হবে। গ্রেফারকৃত ব্যক্তিকে বিজ্ঞ আদালতের মাধ্যমে কারাগারে প্রেরন করা হবে।

জিএম মিজান

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here