বগুড়ায় পৌর নির্বাচনে গলায় বোতল ঝুলিয়ে প্রচার

0
14
0 Shares

বগুড়া প্রতিনিধিঃ আসন্ন পৌরসভা নির্বাচনে বগুড়ার নন্দীগ্রাম পৌরসভার ২নং ওয়ার্ডের সমর্থকদের গলায় শতা ধিক বোতল ঝুলিয়ে প্রচারণায় বেরিয়েছেন পানির বোতল প্রতীকের প্রার্থী। সঙ্গে ঘুরছে প্রতীকও কিন্তু তা প্রিন্ট করা নয়, একেবারে বাস্তবে পানির বোতল। আগামী ৩০ই জানয়ারী ভোট গ্রহন, উক্ত নির্বাচনে মেয়র পদে তিন জন, কাউন্সিলর পদে ২৭ ও সংরক্ষিত নারী কাউন্সিলর পদে ১৪ জন প্রতিদ্বন্দিতা করছেন। নির্বাচনের দিন যতো ই ঘনিয়ে আসছে, প্রচার-প্রচারণা ততোই জমে উঠেছে।

পোস্টারে ছেয়ে গেছে পুরো শহর। রেস্টুরেন্ট, চায়ের স্টলে নির্বাচনে কার অবস্থান ভালো কার অবস্থান মন্দ এই নিয়ে চলছে আলাপ আলোচনা। আর প্রার্থীরা ঘুরছে ভোটারদের দ্বারে দ্বারে দিচ্ছে বিভিন্ন প্রতিশ্রতি। ভোটারদের মন জয় ও সমর্থন আদায় করতে বেছে নিয়েছেন ব্যতিক্রমী পন্থা।এ নির্বাচনে কোন কোন প্রার্থী নিজের প্রতীক বাস্তবে নিয়ে ঘুরছে ভোটারদের দ্বারে দ্বারে। পানির বোতল প্রতীক পাওয়া প্রার্থীর সমর্থকরা প্রার্থীর সঙ্গে শতাধিক বোতল নিয়ে প্রচারণা মাঠে নেমেছেন।

অপরদিকে ডালিম পতীক পাওয় প্রার্থী সমর্থকরাও বাস্তবে ডালিম নিয়ে মাঠে ঘুরছেন। নন্দীগ্রাম পৌরসভার ২ নং ওয়ার্ডের বাসন্দিা মোঃ মোখলেছার এ প্রতিবেদক-কে বলেন, পৌরসভা নির্বাচনে প্রচারণায় এগিয়ে থাকতে বিভিন্ন প্রার্থী বিভিন্ন পন্থা অবলস্বন করলেও সবার দৃষ্টি আকর্ষণ করেছেন পানির বোতল প্রতীক পাওয়া প্রার্থী। তিনি কর্মী-সমর্থকদের গলায় শতাধিক বোতল ঝুলিয়ে প্রচারণায় ভোটের মাঠে নেমেছেন।

জিএম মিজান / দৈনিক সংবাদপত্র 

0 Shares

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here