বগুড়ায় পিকআপ চাপায় নিহত ৩ জন

0
31
বগুড়ায় পিকআপ চাপায় নিহত ৩ জন
বগুড়ায় পিকআপ চাপায় নিহত ৩ জন
0 Shares

বগুড়া প্রতিনিধিঃ বগুড়া সদর উপজেলা পরিষদের পাশে দিনমজুর হাটে পিকআপ চাপায় তিন দিনমজুর নিহত হয়েছেন। উক্ত ঘটনায় আহত হয়েছেন আরও তিন দিনমজুর। শনিবার সকাল সাড়ে ৬টায় এ দূর্ঘটনাটি ঘটে। নিহত তিন দিনমজুর হলেন- বগুড়া সদরের খামারকান্দি গ্রামের কিরাম মন্ডলের ছেলে রশিদুল ইসলাম (৫০), একই উপজেলার তেলিহারা গ্রামের মৃত আবু তাহেরের ছেলে আবু জাফর (৪৫) ও গাইবান্ধা জেলার সুন্দরগঞ্জ উপজেলার খামার পানগাছি গ্রামের মৃত জালাদু শেখের ছেলে

আজগর আলী (৪৫)। জানা যায়, বগুড়ার মাটিডালী এলাকায় সদর উপজেলা পরিষদের পাশে প্রতিদিন সকালে দিন মজুরের হাট বসে। সেখানে বিভিন্ন এলাকা থেকে কাজের সন্ধানে লোকজন আসে। শনিবার সকালে শহর থেকে মাটিডালীর দিকে যাচ্ছিল দ্রুতগামী একটি পিকআপ। এ সময় পিকআপটি নিয়ন্ত্রন হারিয়ে দিনমজুর হাটের কিছু লোকজন কে চাপা দিয়ে পালিয়ে যায়।

পরে স্বানীয়রা ৬ দিন মজুরকে উদ্ধার করে শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে নিলে। সেখানে কর্তব্যরত চিকিৎসক ৩ জনকে মৃত ঘোষণা করেন। অপর আহত ৩ জন সেখানে চিকিৎসাধীন আছেন। বগুড়া সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) হুমায়ুন কবীর দৈনিক সংবাদপত্র প্রতিবেদক-কে বলেন, নিহত ও আহতরা সকলেই দিন মজুর। কাজের সন্ধানে মাটিডালী এলাকায় এসেছিলেন। পিকআপ সহ চালককে গ্রেফতার করা যায়নি।

জিএম মিজান / দৈনিক সংবাদপত্র 

0 Shares

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here