বগুড়ায় পাঁচ পৌর পিতা হলেন যারা

0
23
0 Shares

বগুড়া প্রতিনিধিঃ তৃতীয় ধাপে বগুড়ায় পাঁচটি পৌরসভা নির্বাচনে বড় ধরনের বিশৃঙ্খলা ছাড়ায় গত ৩০ই জানু য়ারী সকাল ৮টা থেকে বিকেল ৫টা পযর্ন্ত ভোট গ্রহন ও গণনা শেষে উপজেলা ভিত্তিক নির্বাচন অফিস থেকে বে-সরকারীভাবে পৌর মেয়র হিসাবে বিজয়ী হলেন যারা, শিবগঞ্জ পৌরসভায় তৌহিদুর রহমান মানিক (নৌকা প্রতীক), ধুনট পৌরসভায় এজিএম বাদশাহ (জগ প্রতীক), কাহালু পৌরসভার আলহাজ্ব আব্দুল মান্নান (ভাটা) (ধানের শীষ), নন্দীগ্রাম পৌরসভায় আনিসুর রহমান (নৌকা প্রতীক),

গাবতলী পৌরসভায় সাইফুল ইসলাম (ধানের শীষ)। শিবগঞ্জ পৌরসভায় ক্ষমতাসীন দল আওয়ামীলীগ মনোনীত মেয়র প্রার্থী তৌহিদুর রহমান মানিক ১২ হাজার ৩৯৮ ভোট পেয়ে বেসরকারি ভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দী বিএনপির প্রার্থী মতিয়ার রহমান মতিন ধানের শীষ প্রতীকে পেয়েছেন ২ হাজার ৩৬৬ ভোট কিন্তু বিএনপির প্রার্থী বেলা ১২টায় বিভিন্ন অনিয়মের অভিযোগ তুলে সংবাদ সম্মেলন করে নির্বাচন থেকে সরে দাড়ায়।

ধুনট পৌরসভায় মেয়র পদে নির্বাচিত হয়েছেন আওয়ামীলীগের বিদ্রোহী স্বতন্ত্র প্রার্থী ও বর্তমান মেয়র এজিএম বাদশাহ জগ প্রতীকে পেয়েছেন ৩ হাজার ৯০২ ভোট পেয়ে বেসরকারি ভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দী আওয়ামীলীগ মনোনীত টিআইএম নুরুন্নবী তারিক নৌকা প্রতীকে পেয়েছেন ২ হাজার ৯৩২ ভোট পেয়েছে। কাহালু পৌরসভায় মেয়র পদে বিএনপি মনোনীত প্রার্থী আলহাজ্ব আব্দুল মান্নান (ভাটা) ধানের শীষ প্রতীকে ৫ হাজার ৩২১ ভোট পেয়ে বেসরকারি ভাবে নির্বাচিত হয়েছেন।

তার নিকটতম প্রতিদ্বন্দী আওয়ামীলীগ মনোনীত প্রার্থী ও বর্তমান মেয়র হেলাল উদ্দিন কবিরাজ নৌকা প্রতীকে পেয়েছেন ৪ হাজার ২৯০ ভোট পেয়েছে। গাবতলী পৌরসভায় মেয়র পদে বিএনপি মনোনীত প্রার্থী সাইফুল ইসলাম ধানের শীষ প্রতীকে ৬ হাজার ৯৫৯ ভোট পেয়ে বেসরকারি ভাবে নির্বাচিত হয়েছেন । তার নিকটতম প্রতিদ্বন্দী আওয়ামীলীগ মনোনীত প্রার্থী মোমিনুল হক শিলু নৌকা প্রতীকে পেয়েছেন ৫ হাজার ১১৫ ভোট পেয়েছে।

নন্দীগ্রাম পৌরসভায় মেয়র পদে ক্ষমতাসীন দল আওয়ামীলীগ মনোনীত মেয়র প্রার্থী আনিসুর রহমান ৭ হাজার ৬৬৯ ভোট পেয়ে বেসরকারি ভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দী বিএনপি মনোনীত মেয়র পার্থী সুশান্ত কুমার সরকার ধানের শীষ প্রতীকে ৫ হাজার ১৮৮ ভোট পেয়েছেন।

জিএম মিজান / দৈনিক সংবাদপত্র 

0 Shares

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here