বগুড়ায় নৌকার প্রার্থীর বিরুদ্ধে গৃহকর্মীর ধর্ষণ মামলা

0
14

বগুড়া প্রতিনিধিঃ বগুড়ায় ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থী এনামুল হকের (৫২) বিরুদ্ধে ধর্ষণ মামলা দায়ের করেছে এক গৃহকর্মি। গত বুধবার দুপুরে বগুড়ার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-১-এ মামলাটি করে ভুক্তভোগী ওই নারী। তৃতীয় ধাপে বগুড়া সদরের শাখারিয়া ইউনিয়নে আগামী ২৮ই নভেম্বর নির্বাচন। নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের সরকারী কৌঁসুলি (পিপি) নরেশ মুখার্জি বলেন, বিচারক মামলাটি আমলে নিয়েছেন।

পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনকে (পিবিআই) তদন্ত করে ১০ কার্যদিবসের মধ্যে প্রতিবেদন দেওয়ার নির্দেশ দিয়েছেন। মামলার এজাহারে বলা হয়েছে, ২০২০ সালে এনামুল হক এনামুলের বাড়ীতে গৃহকর্মীর কাজ নেন ওই নারী। দারিদ্রতার সুযোগ নিয়ে এবং বিয়ের কথা বলে তার সঙ্গে সম্পর্ক গড়ে তোলেন। এরপর একাধিকবার শারীরিক সম্পর্ক স্থাপন করেন। একপর্যায়ে ওই গৃহকর্মী শারীরিক সম্পর্ক থেকে সরে আসতে চাইলে তাকে হুমকি দেয় এবং পুণরায় আবারও শারীরিক সম্পর্ক স্থাপন করেন।

দীর্ঘদিন এভাবে চলার পর বিয়ে করতে অস্বীকৃতি জানান এনামুল। বাধ্য হয়ে ভুক্তভোগী নারী ধর্ষণ মামলা করেছেন। এনামুল হক রুমি জানান, তিনি মামলার বিষয়ে কিছু জানে না। তার বাড়ীতে এই নামে কোনও গৃহকর্মীও ছিল না।

জিএম মিজান

মতামত দিন

Please enter your comment!
Please enter your name here