বগুড়ায় নিয়ন্ত্রণহীন ট্রাক ঢুকে পড়ল দোকানে, নিহত দোকানদার

0
38
0 Shares

বগুড়া প্রতিনিধিঃ বগুড়া সদর উপজেলার বাঘোপাড়া এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাক ঢুকে পড়ে কর্মকারের দোকানের ভেতরে। ট্রাক চাপায় কর্মরত রঞ্জন কর্মকার (৩২) ঘটনাস্থলেই মৃতু হয়। রবিবার দুপুর ১টায় এই দূর্ঘটনা ঘটে। নিহত রঞ্জন সদর উপজেলার আশেকোলা কামারপাড়ার বাসিন্দা। স্থানীয় সূত্রে জানা যায়, বগুড়া রংপুর মহাসড়ক সংলগ্ন বাঘোপাড়া বাজার এলাকায় একটি মোটর গ্যারেজে ট্রাকের মেরামত কাজ চলছিল। দুপুরে গ্যারেজে কোন লোকজন না থাকার সুযোগে গ্যারেজের রং মিস্ত্রি লিটন শখের বসে ট্রাক চালাতে যান।

তিনি ট্রাক চালিয়ে গ্যারেজ থেকে বের করার পরপরই নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাকটি মহাসড়কের পার্শ্বেই কর্মকারের দোকানে ঢুকে কর্মকারকে চাপা দিয়ে পাশের ইউক্যালিপটাস বাগানে গাছের সাথে আটকে যায়। ট্রাকচাপায় ঘটনাস্থলেই রঞ্জন কর্মকারের মৃতু হয়। দূর্ঘটনার পরই রং মিস্ত্রি লিটন পালিয়ে যান। পরে স্থানীয়রা রঞ্জন কর্ম কারের লাশ উদ্ধার করে বাড়ীতে নিয়ে যায়।

বগুড়া সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) হুমায়ুন কবীর এ প্রািতবেদক-কে বলেন, দূর্ঘটনার খবর পেয়ে সেখানে পুলিশ পাঠানো হয়েছে। নিহতের লাশ দাহর জন্য পরিবারের সদস্যরা বাড়ীতে নিয়েছে। পরিবারের সদস্যদের অভিযোগের ভিত্তিতে পরবর্তী ব্যবস্থা গ্রহন করা হবে।

জিএম মিজান / দৈনিক সংবাদপত্র 

0 Shares

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here