বগুড়ায় নারী চিকিৎসককে উত্যক্ত করায় যুবক গ্রেফতার

0
59
0 Shares

বগুড়া প্রতিনিধিঃ বগুড়ার শেরপুরে নারী চিকিৎসককে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে উত্যক্ত করায় রাশেদ আহম্মেদ (২৪) নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার দুপুর ২টায় তার নিজ বাড়ী থেকে তাকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃত রাশেদ উপজেলার মির্জাপুর গ্রামের আবু হানিফের ছেলে। শুক্রবার দিবাগত রাতে শেরপুর শহরের হাসপাতাল রোডস্থ মর্ডান ক্লিনিকের মালিক ও চিকিৎসক ডাঃ রাফসানা জাহান রিম্মি বাদী হয়ে ডিজিটাল নিরাপত্তা আইনে একটি মামলা দায়ের করেন।

মামলা সূত্রে জানা যায়, বিগত ৭ই মার্চ শহরের হাসপাতাল রোড এলাকার রফিকুল ইসলামের মেয়ে নারী চিকিৎ সকের ব্যক্তিগত ফেসবুক আইডির ম্যাসেঞ্জারে প্রথমে ম্যাসেজ পাঠায় বখাটে যুবক রাশেদ। এরপর থেকে প্রতি নিয়তই অশ্লীল ও কুরুচিপূর্ণ ম্যাসেজ পাঠাতে থাকেন। এরকম কর্মকাণ্ড থেকে বিরত থাকতে একাধিকবার তাকে নিষেধ করা হয়। কিন্তু কে শোনে কার কথা। বরং আরও বেপরোয়া হয়ে উত্যক্তের মাত্রা বাড়িয়ে দেয়। এমনকি বিগত তিন-চারদিন থেকে ফেসবুক ম্যাসেঞ্জারে

বিভিন্ন নগ্ন ও অশ্লীল ছবি পাঠানো শুরু করেছে। একপর্যায়ে অতিষ্ঠ হয়ে থানা পুলিশের দ্বাঁড়স্থ হয়েছেন বলে এজাহারে উল্লেখ করা হয়েছে। শেরপর থানার অফিসার ইনচার্জ (ওসি) শহীদুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে এ প্রতিবেদক-বলেন, উক্ত ঘটনায় ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা নেওয়া হয়েছে। অভিযান চালিয়ে অভিযুক্ত রাশেদ নামের যুবককে গ্রেফতার করেছে। গ্রেফতারকৃত যুবককে বিজ্ঞ আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।

জিএম মিজান / দৈনিক সংবাদপত্র 

0 Shares

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here