বগুড়ায় নতুন করে করোনায় আক্রান্ত ৮৬ জন সুস্থ ৪৩ জন

0
37
বগুড়ায় নতুন করে করোনায় আক্রান্ত ৮৬ জন সুস্থ ৪৩ জন
বগুড়ায় নতুন করে করোনায় আক্রান্ত ৮৬ জন সুস্থ ৪৩ জন

বগুড়া প্রতিনিধিঃ বগুড়ায় গত ২৪ ঘন্টায় ৮৬ জনের শরীরে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলায় মোট পাঁচ হাজার ১৮০ জন। জেলা স্বাস্থ্য বিভাগ শনিবার সকাল ১১টায় বিষয়টি নিশ্চিত করেছে। বগুড়া জেলা স্বাস্থ্য বিভাগ সূত্রে জানা যায়, বগুড়ায় গত ২৪ ঘন্টায় সরকারি বে-সরকারি পিসিআর ল্যাবে ৩১৬ নমুনার ফলাফল এসেছে।


এতে নতুন আক্রান্ত ৮৬জন এর মধ্যে পুরুষ ৬২জন, ২১জন নারী এবং তিনজন শিশু। একই সময়ে নতুন করে সুস্থ হয়েছেন ৪৩জন, এ নিয়ে মোট সুস্থ হয়েছেন ৩ হাজার ৮৭৬জন। নতুন করে আরও একজনের মৃত্যু হওয়ায় মোট মৃত্যু ১১৫জন। শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতাল পিসিআর ল্যাবে ২৮২টি নমুনার মধ্যে পজিটিভ এসেছে ৬৮টি।


বে-সরকারি টিএমএসএস মেডিকেল কলেজ (টিএমসি) ও রফাতউল্লাহ কমিউনিটি হাসপাতাল পিসিআর ল্যাবে৩৪টি নমুনার মধ্যে পজিটিভ এসেছে ১৮টি। ৮৬ জনের মধ্যে বগুড়া সদরে ৭৭জন, আদমদীঘিতে চারজন, শিবগঞ্জে তিনজন, কাহালুতে একজন ও নন্দীগ্রামে একজন। নতুন আক্রান্ত ৮৬ জনের মধ্যে ১৮ থেকে ৪০ বছরের মধ্যে ৪৭ জন,


৪১ থেকে ৫০ বছরের মধ্যে ১৭জন, ১৯জনের বয়স ৫১ থেকে ৭০ বছরের মধ্যে। বগুড়ার ডেপুটি সিভিল সার্জন ডাঃ মোস্তাফিজুর রহমান দৈনিক সংবাদপত্র প্রতিবেদক-কে বলেন, নতুন আক্রান্ত ৮৬জনকে তাদের নিজ নিজ বাড়িতে রেখে স্বাস্থ্য চিকিৎসা দেওয়া হবে। যদি কারও অবস্থা জটিল হয় তাহলে তাদের হাসপাতালে হাসপাতালে যোগাযোগ করতে হবে।


জিএম মিজান / দৈনিক সংবাদপত্র 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here