বগুড়ায় নতুন আক্রান্ত ৭৮ জন, সুস্থ ৫২ জন

0
89
বগুড়ায় নতুন আক্রান্ত ৭৮ জন সুস্থ ৫২ জন
বগুড়ায় নতুন আক্রান্ত ৭৮ জন সুস্থ ৫২ জন
0 Shares

বগুড়া প্রতিনিধিঃ বগুড়ায় গত ২৪ ঘন্টায় নতুন আরও ৭৮ জন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছে। এ নিয়ে জেলায় মোট ৬ হাজার ২৩২জন করোনা ভাইরাসে আক্রান্ত হলেন। বগুড়া জেলা স্বাস্থ্য বিভাগ রবিবার সকাল ১১টায় বিষয়টি নিশ্চিত করেছে। জেলা স্বাস্থ্য বিভাগ সূত্রে জানা যায়, বগুড়ায় গত ২৪ ঘন্টায় সরকারি বেসর কারি পিসিআর ল্যাবে পরিক্ষা করা ৩১৭টি নমুনার ফলাফল এসেছে।



এর মধ্যে পজিটিভ এসেছে ৭৮টি। শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতাল পিসিআর ল্যাবে পরীক্ষা করা ২৯৮টি নমুনার মধ্যে পজিটিভ এসেছে ৬৫টি। টিএমএসএস মেডিকেল কলেজ ও রফাত উল্লাহ কমিউনিটি হাসপাতাল পিসিআর ল্যাবে পরিক্ষা করা ১৯টি নমুনার মধ্যে পজিটিভ এসেছে ১৩টি। একই সময়ে ৫২জন সুস্থ হওয়ায় জেলায় মোট সুস্থ ৫ হাজার ৫৭ জন।


এছাড়া জেলায় নতুন করে আরও একজনের মৃত্যু হওয়ায় মোট মৃত্যু ১৪৫জন। মৃত ব্যক্তির বাড়ি জয়পুরহাট জেলায়। নতুন আক্রান্ত ৫৭জনের মধ্যে পুরুষ ৩৭জন, নারী ৩৬জন এবং পাঁচজন শিশু রয়েছে। নতুন আক্রা ন্তদের মধ্যে বগুড়া সদরে ৫৭জন। শেরপুরে সাতজন, দুপচাঁচিয়ায় পাঁচজন, শাজাহানপুরে চারজন, কাহালুতে তিনজন, আদমদিঘীতে একজন ও গাবতলীতে একজন



করে নতুন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছে। জেলা স্বাস্থ্য বিভাগের মুখপাত্র ডাঃ ফারজানুল ইসলাম দৈনিক সংবাদপত্র প্রতিবেদক-কে বলেন, নতুন আক্রান্তদের নিজ নিজ বাড়িতে রেখে স্বাস্থ্য বিধি মেনে চিকিৎসা দেওয়া হয়েছে। এদের মধ্যে কারও অবস্থা জটিল হলে তাদের হাসপাতালে যোগাযোগ করার পরামর্শ দেওয়া হয়েছে।


বগুড়া প্রতিনিধি / দৈনিক সংবাদপত্র

0 Shares

পোস্ট টি সম্পর্কে আপনার মতামত জানানঃ