বগুড়ায় নতুন আক্রান্ত ৬৮জন, মৃত্যু ৩ জন

0
59
0 Shares

বগুড়া প্রতিনিধিঃ বগুড়ায় গত ২৪ঘন্টায় ৬৮ জন করোনায় আক্রান্ত হয়েছে। এ নিয়ে জেলায় মোট ৬ হাজার ৭৩৭ জন করোনা ভাইরাসে আক্রান্ত হলেন। বগুড়া জেলা স্বাস্থ্য বিভাগ মঙ্গলবার সকার ১১টায় বিষয়টি নিশ্চিত করেছেন। বগুড়া জেলা স্বাস্থ্য বিভাগ সূত্রে জানাযায়, বগুড়ায় গত ২৪ঘন্টায় সরকারি বে-সরকারি পিসিআর ল্যাবে পরীক্ষা করা ৩০৬টি নমুনার ফলাফল এসেছে।

শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতাল পিসিআর ল্যাবে পরীক্ষা করা ২৮২টি নমুনার মধ্যে পজিটিভ এসেছে ৬২টি। টিএমএসএস মেডিকেল কলেজ ও রফাতউল্লাহ কমিউনিটি হাসপাতাল পিসিআর ল্যাবে পরিক্ষা করা ২৪টি নমুনার পজিটিভ এসেছে ৬টি। একই সময়ে ৭৮জন সুস্থ হওয়ায় জেলায় মোট সুস্থ রোগীর সংখ্যা ৫ হাজার ৬৪০জন।

এছাড়া জেলায় নতুন করে আরও ৩জন মৃত্যু হওয়ায় মোট মৃত্যু ১৫৬জন। নতুন আক্রান্ত ৬৮জনের মধ্যে পুরুষ ৪৫জন, নারী ১৭জন এবং ৬জন শিশু। এদের মধ্যে বগুড়া সদরে ৪৮জন, শেরপুরে নয়জন, কাহালুতে তিনজন, শাজাহানপুরে তিনজন, ধুনট দুইজন, সারিয়াকান্দিতে দুইজন এবং আদমদীঘি একজন।

বগুড়া জেলা স্বাস্থ্য বিভাগের মুখপাত্র ডাঃ ফারজানুল ইসলাম দৈনিক সংবাদপত্র প্রতিবেদক-কে বলেন, নতুন আক্রান্তদের নিজ নিজ বাড়িতে রেখে চিকিৎসা দেওয়া হচ্ছে। যদি কারও অবস্থা জটিল মনে হলে তাদের হাসপাতালে স্থানান্তর করতে বলা হয়েছে।

জিএম মিজান / দৈনিক সংবাদপত্র 

0 Shares

পোস্ট টি সম্পর্কে আপনার মতামত জানানঃ