বগুড়ায় নকল স্বর্ণের মূর্তিসহ দুই কালোবাজারী গ্রেফতার

0
59
বিজ্ঞাপন

বগুড়া প্রতিনিধিঃ বগুড়ায় নকল স্বর্ণের মুর্তিসহ দুই চোরাকারবারীকে গ্রেফতার করেছে র‌্যাব-১২। সদরের তিন মাথা রেল লাইনের উত্তর পার্শ্বে বগুড়া আঞ্চলিক যুব কেন্দ্রের সামন থেকে তাদের গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃতরা হলো কাহালু উপজেলার কালিপাড়া গ্রামের মৃত আলতাফ হোসেনের পুত্র মোঃ আঃ জলিল (৪৫) ও মৃত মজিবর মন্ডলের পুত্র মোঃ জাহানুর (৪২)। র‌্যাব জানায়, মঙ্গলবার সকাল সাড়ে ১০ টায় বগুড়া সদরের তিনমাথা এলাকায় এই দুই ব্যক্তি প্রতারণার জন্য দাঁড়িয়ে ছিলেন।

গোপন সংবাদের ভিত্তিতে সেখানে অভিযান চালিয়ে দুজনকে গ্রেফতার করা হয়। এ সময় তাদের কাছ থেকে একটি নকল স্বর্ণের মূর্তি, একটি মোবাইল, সিম এবং নগদ টাকা জব্দ করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামী দ্বয় স্বীকার করে যে দীর্ঘদিন যাবৎ নকল সোনার মূর্তিসহ বিভিন্ন ধরণের মূর্তি দ্বারা জনসাধারণকে প্রতারণা করে বড় অংকের টাকা হাতিয়ে নেই। গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহনের জন্য বগুড়া সদর থানায় সোপর্দ করা হয়েছে।

বিজ্ঞাপন

র‌্যাব-১২ বগুড়া কোম্পানী কমান্ডার লেঃ কমান্ডার আব্দুল্লাহ আল মামুন, (জি), বিএন এ প্রতিবেদক-কে বলেন, গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহনের জন্য বগুড়া সদর থানায় সোপর্দ করা হয়েছে।

জিএম মিজান

বিজ্ঞাপন

মতামত দিন

Please enter your comment!
Please enter your name here