বগুড়ায় দুর্বৃত্তের আগুনে পুড়ল যুবলীগ নেতার বাড়ী

0
91
0 Shares

বগুড়া প্রতিনিধিঃ বগুড়ার নন্দীগ্রামে দুর্বৃত্তের আগুনে যুবলীগ নেতার বসতবাড়ীর অগ্নিকাণ্ডে ভস্মিভূত হয়েছে। তবে কেউ হতাহত হয়নি। ক্ষয়ক্ষতি পরিমান প্রায় ২৫লক্ষ টাকা বলে দাবি তাদের। সোমবার দিবাহত রাত সাড়ে ১১টায় এ ঘটনা ঘটে। অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত যুবলীগ নেতা জুবায়েদ আহম্মেদে বুড়ইল ইউনিয়নের চাপিলাপাড়া গ্রামের বাসিন্দা। তিনি ২নং ওয়ার্ড যুবলীগের সাঃ সম্পাদকের দায়িত্বে আছেন। স্থানীয় সূত্রে জানা যায়, প্রতি দিনের মতো রাতের খাবার খেয়ে তারা ঘমিয়ে পড়ে।

হঠাৎ প্রতিবেশীদের চিৎকার শুনে ঘর থেকে বাহিরে বের হওয়ার চেষ্টা করে জুবায়েদসহ তার পরিবার কিন্তু বাহির থেকে দরজা বন্ধ করে দিয়েছিল দুর্বৃত্তরা। পরে স্থানীয়রা দরজা খুলে তাদের উদ্ধার করে আগুন নেভানোর চেষ্টা করেন। খবর পেয়ে ফায়ার সার্ভিসের সদস্যরা এসে আগুন নিয়ন্ত্রণে নিয়ে আসে। ক্ষতিগ্রস্ত যুবলীগ নেতা জুবায়েদ আহম্মেদ এ প্রতিবেদক-কে বলেন, দীর্ঘদিন যাবৎ আশ্রয়ণ প্রকল্পের পুকুর নিয়ে আমার সঙ্গে একটি পক্ষের বিরোধ চলছিল। এছাড়াও আমি আগামী ইউপি নির্বাচনে ২নং ওয়ার্ডের সদস্য প্রার্থী।

এইসব কারণে প্রতিপক্ষরা আমার বাড়ীতে পেট্রল ঢেলে আগুন দিয়ে আমিসহ আমার পরিবারকে হত্যার চেষ্টা করে।তিনি আরও বলেন, আগুনে আমার নগদ ৭লাখ টাকাসহ আলু, পেঁয়াজ, আসবাবপত্র, টিনসহ সবকিছু পুড়ে ছাই হয়েছে। নন্দীগ্রাম ফায়ার সার্ভিস সিভিল ডিফেন্সের স্টেশন কর্মকর্তা রতন কুমার দেবনাথ এ প্রতি বেদক-কে বলেন, খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে গিয়ে প্রায় তিন ঘণ্টা চেষ্টা করে আগুন নিয়ন্ত্রণে আনা সম্ভব হয়। এই অগ্নিকান্ডে ক্ষয়ক্ষতি পরিমান প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে প্রায় ২৫ লক্ষ টাকার মত হতে পারে।

নন্দীগ্রাম থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ কামরুল ইসলাম এ প্রতিবেদক-কে বলেন, রাতেই ঘটনাস্থলে পুলিশ পরিদর্শন করেছে। অগ্নিকান্ডের বিষয়ে তদন্ত চলছে, অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।

জিএম মিজান / দৈনিক সংবাদপত্র 

0 Shares

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here