বগুড়ায় দিনে দুপুরে ঘরে ঢুকে গৃহবধকে ধর্ষণ

0
39

বগুড়া প্রতিনিধিঃ বগুড়ার শেরপুরে দিনে দুপুরে ঘরে ঢুকে এক গৃহবধূকে জোরপূর্বক ধর্ষণের অভিযোগ উঠেছে পাশের গ্রামের মজনু প্রামানিকের বিরুদ্ধে। শুক্রবার সকাল ১০টায় ভুক্তভোগী গৃহবধূ বাদী হয়ে থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেছে। পুলিশ অভিযান চালিয়ে অভিযুক্ত মজনু মিয়া (৪০) কে গ্রেফতার করেছে। গ্রেফতারকৃত মজনু প্রামানিক উপজেলার রাজাপুর পশ্চিম পাড়া গ্রামের রাশেদ প্রামা নিকের পুত্র। মামলা সূত্রে জানা যায়,

উপজেলার একই ইউনিয়নের মির্জাপুর পশ্চিমপাড়া গ্রামের মাসুদ রানার স্ত্রী গতকাল বৃহস্পতিবার দুপুরে ঘরের মধ্যে শুয়ে ছিলেন। এ সময় পাশের গ্রামের মজনু প্রামানিক ওই গৃহবধ‚র ঘরে ঢুকে পড়েন। ঘরের মধ্যে একা পেয়ে তাকে জোরপূর্বক ধর্ষণ করে তখন গৃহবধূর আত্মচিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এলে অভিযুক্ত মজনু প্রামানিক কৌশলে দ্রুত পালিয়ে যাওয়ায় স্থানীয়রা তাকে আটক করতে পারে নাই। পরে ভুক্তভোগী গৃহবধূ বাদী হয়ে থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেছে।

শেরপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) শহিদুল ইসলাম এ প্রতিবেদক-কে বলেন, ধর্ষণের ঘটনায় থানায় মামলা নেওয়া হয়েছে এবং অভিযান চালিয়ে অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছে। ভুক্তভোগী গৃহবধূর ডাক্তারী পরীক্ষার জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ (শজিমেক) হাসপাতালে পাঠানো হয়েছে। গ্রেফতারকৃত মজনু প্রামানিককে বিজ্ঞ আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।  

জিএম মিজান 

মতামত দিন

Please enter your comment!
Please enter your name here