বগুড়ায় ডিবি’র অভিযানে ২টি গরু সহ গ্রেফতার ৫ জন

0
71
বগুড়ায় ডিবি’র অভিযানে ২টি গরু সহ গ্রেফতার ৫ জন
বগুড়ায় ডিবি’র অভিযানে ২টি গরু সহ গ্রেফতার ৫ জন

বগুড়া প্রতিনিধিঃ বগুড়ায় ডিবি’র অভিযানে ২টি গরুসহ আন্তঃজেলা চোর চক্রের ৫ সদস্যকে গ্রেফতার করেছে। জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। সোমবার সকালে সদরের তিনমাথা রেলগেট এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আন্তজেলা চোর চক্রের এই পাঁচ সদস্য হলো- জয়পুরহাটের কালাই থানার মোলামগাড়ীর মোখলেছার রহমানের ছেলে মাসুদ মিয়া (৪৩), মৃত মকবুল হোসেন মিয়ার ছেলে আঃ মজিদ (৫৮), পাঁচ গ্রামের মৃত বেলায়েত হোসেনের ছেলে আব্দুল আলীম (৪৩)

ও নান্দাইল দিঘীর আক্কাস আলীর ছেলে সেলিম মিয়া (২৪) এবং শিবগঞ্জের আটম‚লের রুস্তম আলীর ছেলে মনোয়ার হোসেন (২৮)। জেলা গোয়েন্দা পুলিশ ডিবি কার্যালয় সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে ডিবি’র একটি টিম বগুড়া সদরের তিনমাথা রেলগেট এলাকায় অভিযান চালায়। অভিযানকালে সন্দেহ হলে যুব উন্নয়ন প্রশিক্ষণ কেন্দের মেইন গেটের সামনে নন্দীগ্রাম থেকে চারমাথাগামী একটি ট্রাকে (ঢাকা মেট্রো-ট-১৮-

৭৪৩৮) তল্লাশী করা হয়। এসময় দুটি দেশী চোরাই গরুসহ ৫ জনকে গ্রেফতার করা হয়। জেলা গোয়েন্দা পুলিশ ডিবি’র অফিসার ইনচার্জ (ওসি) আছলাম আলী পিপিএম দৈনিক সংবাদপত্র প্রতিবেদক-কে বলেন, গ্রেফতারকৃত আন্তজেলা চোর চক্রের পাঁচ জনের বিরুদ্ধে সদর থানায় মামলা দায়ের করা হয়েছে। গ্রেফতারকৃত ট্রাক ও গরু ডিবি’র হেফাজতে রয়েছে।

জিএম মিজান / দৈনিক সংবাদপত্র

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here