বগুড়ায় ট্রাক চাপায় কলেজ ছাত্র নিহত

0
51
বিজ্ঞাপন

বগুড়া প্রতিনিধিঃ বগুড়া-রংপুর মহাসড়কে বালুবাহী ট্রাক চাপায় এক কলেজ ছাত্র রিপন মিয়া (৩০) নিহত হয়েছে। মঙ্গলবার সকাল ৮ টায় এ দুর্ঘটনা ঘটে। নিহত রিপন আজিজুল হক কলেজের রাষ্ট্রবিজ্ঞান বিভাগের মাস্টার্সের ছাত্র ও এনজিও প্রতিষ্ঠানের সিকিউরিটি সুপারভাইজার। তিনি বগুড়া সদর উপজেলার বুজরুক মাঝিড়া গ্রামের দুলাল মন্ডলের ছেলে। জানা যায়, রিপন পড়াশোনার পাশাপাশি শহরে একটি এনজিও প্রতিষ্ঠানে সিকিউরিটি সুপারভাইজার হিসেবে কাজ করতেন।

সকালে অফিসে যাওয়ার জন্য বাড়ী থেকে রওনা হলে বগুড়া-রংপুর মহাসড়কে গোকুল ইউনিয়ন পরিষদের সামনে একটি বালু বোঝাই ট্রাক (কুষ্টিয়া-ট-১১-১৩৯৩) তার মোটর সাইকেলকে পেছন থেকে ধাক্কা দেয়। এতে রিপন ছিটকে সড়কে পরে গেলে ট্রাকটি তাকে চাপা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। ঘটনার পরেই ট্রাক রেখে ড্রাইভার ও হেলপার পালিয়ে যায়। হাইওয়ে পুলিশ লাশ উদ্ধার করে নিহতের পরিবারের কাছে হস্তান্তর করেছে।

বিজ্ঞাপন

গোবিন্দগঞ্জ হাইওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) খাইরুল ইসলাম এ প্রতিবেদক-কে বলেন, সড়ক দ‚র্ঘটনায় রিপন নামে একজন নিহত হয়েছে। ঘটনার পরেই ট্রাক রেখে ড্রাইভার ও হেলপার পালিয়ে যাওয়ায় তাদেরকে গ্রেফতার করা সম্ভব হয়নি। ঘাতক ট্রাকটি পুলিশ হেফাজতে রয়েছে।

জিএম মিজান

বিজ্ঞাপন

মতামত দিন

Please enter your comment!
Please enter your name here