বগুড়ায় টাকার জন্য নাতির হাতে নানী খুন

0
43
0 Shares

বগুড়া প্রতিনিধিঃ বগুড়া সদর উপজেলার শেখেরকোলায় আছিয়া বেওয়া (৬৭) নামে এক বৃদ্ধাকে টাকার জন্য নিজ নাতি গলাকেটে হত্যার করেছে। এ ঘটনায় তার নিজ নাতি ইয়াকুব আলীকে (১৯) কে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃত ইযাকুব আলী উপজেলার বালাকৈগাড়ী দক্ষিণ পাড়ার মিলন প্রামাণিক ও নিহতের মেয়ে শেফালী বেগমের ছেলে। মঙ্গলবার দিবাগত রাতে এই হত্যাকাণ্ডে শেফালির দুই ছেলেকে জিজ্ঞাসাবাদের জন্য সদর থানা হেফাজতে নেয় পুলিশ।

পরে জিজ্ঞাসাবাদে ইয়াকুব তার আপন নানীকে হত্যার কথা স্বীকার করে। সদর থানা পুলিশ সূত্রে জানা যায়, উপজেলার শেখেকোলা গ্রামের মৃত রমজান ফকিরের স্ত্রী আছিয়া বেওয়ার স্বামী ও ছেলে মৃত্যুর পর তিনি ছেলে র স্ত্রী নাজিরাসহ বসবাস। নিহত আছিয়া বেওয়া গরিব অসহায় ও বৃদ্ধা হওয়ায় এলাকার বিত্তবানদের বিভিন্ন ত্রাণ সহায়তা পেত। মঙ্গলবার সন্ধ্যায় হওয়ায় ইয়াকুব তার নানীর কাছে টাকা চাইতে যায়। কিন্তু নানী টাকা দিতে অস্বীকৃতি জানালে দু’জন তর্ক-বিতর্ক শুরু করে।

এক পর্যায়ে ইয়াকুব উত্তেজিত হয়ে হাতের কাছে থাকা চাকু দিয়ে আছিয়ার গলায় আঘাত করে। সে সময় বাড়ীতে কেউ না থাকার সে তার নানীকে রক্তাক্ত অবস্থায় রেখে ঘর হাতিয়ে ৭৫০ এর কিছু বেশি টাকা নিয়ে নিজ বাড়ীতে পালিয়ে যায়। গ্রেফতারকৃত ইযাকুব আলীর বিরুদ্ধে হত্যা মামলা দায়ের করে বিজ্ঞ আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে। বগুড়া সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার (মিডিয়া মুখপাত্র) ফয়সাল মাহমুদ এ প্রতিবেদক-কে বলেন,

এটা একটা দুঃখজনক ঘটনা এবং কখনও কাম্য নয়। ইয়াকুব আমাদের কাছে ঘটনার সমস্ত কিছু স্বীকার করেছে। তার বিরুদ্ধে হত্যা মামলা দায়ের করে বিজ্ঞ আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।

জিএম মিজান

0 Shares

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here