বগুড়ায় জরুরি অক্সিজেন সেবা কার্যক্রমের উদ্বোধন

0
43
বগুড়ায় জরুরি অক্সিজেন সেবা কার্যক্রমের উদ্বোধন
বগুড়ায় জরুরি অক্সিজেন সেবা কার্যক্রমের উদ্বোধন
0 Shares

বগুড়া প্রতিনিধিঃ বগুড়ায় অসহায় হতদরিদ্র মানুষদের বিনাম‚ল্যে জরুরি অক্সিজেন সেবা দিতে জীবনের জন্য অক্সিজেন’ কার্যক্রম চালু করা হয়েছে। উক্ত সেবামূলক কর্যক্রম চালু করেছে জাহান আরা ও লুৎফর রহমান ফাউন্ডেশন এবং সেবা নামের একটি স্বেচ্ছাসেবী সংগঠনের যৌথ উদ্যোগে বুধবার এই কার্যক্রমের উদ্বোধন করা হয়।


’’জরুরী অক্সিজেন সেবা’’ কার্যক্রমের উদ্বোধন করেন শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজের (শজিমেক) অধ্যক্ষ ও বিএমএ এর সাধারণ সম্পাদক ডাঃ রেজাউল আলম জুয়েল ও জেলা আ’লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মঞ্জুরুল আলম মোহন। অসহায় হতদরিদ্র মানুষ যাতে বিনাম‚ল্যে অক্সিজেন সেবা পেতে পারে সে জন্য এই উদ্যোগ নেওয়া হয়েছে বলে সংগঠনের পক্ষ থেকে জানানো হয়।


এর আগে গত ৬ বছর ধরে জাহান আরা ও লুৎফর রহমান ফাউন্ডেশন বিনামূল্যে অক্সিজেন সেবা দিয়ে আসছিলেন। করোনা মহামারীতে অক্সিজেনের চাহিদা বেড়ে যাওয়ায় সহযোগিতার হাত বাড়িয়ে দেয় সেবা নামের একটি সংগঠন। পরে তাদের যৌথ উদ্যোগে বুধবার ‘জীবনের জন্য অক্সিজেন’ কার্যক্রমটি চালু করা হয়।


বিনামূল্যে অক্সিজেন সেবা দিতে ‘জীবনের জন্য অক্সিজেন’ কার্যক্রমের এই উদ্বোধনী অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন জাহান আরা ও লুৎফর রহমান ফাউন্ডেশনের সভাপতি মাসুদার রহমান মাসুদ, সেবা’র উপদেষ্টা গোলাম রাব্বানী, সংগঠক রাশেদ, সাবেক ছাত্রলীগ নেতা রবিউল ইসলাম লিটন ও ছাত্রলীগ নেতা মাহফুজার রহমান।


জিএম মিজান / দৈনিক সংবাদপত্র 

0 Shares

পোস্ট টি সম্পর্কে আপনার মতামত জানানঃ