বগুড়ায় ছুরিকাঘাতে যুবক নিহত

0
32
0 Shares

বগুড়া প্রতিনিধিঃ পুর্ব শত্রূতার জেরে বগুড়া সদরের মালগ্রামে ছুরিকাঘাতে জুবাইর (২০) নামে এক যুবক নিহত হয়েছে। রবিবার রাত ১২টায় চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। নিহত জুবাইর সদর উপজেলার মালগ্রাম দক্ষিন পাড়া টুলুর পুত্র। উক্ত ঘটনায় সাব্বির নামের আরেক যুবক ছুরিকাঘাতে আহত হয়ে বগুড়া শহীদ জিয়া উর রহমান কলেজ (শজিমেক) হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। স্থানীয় সুত্রে জানা যায়, পূর্ব শত্রূতার জের ধরে সাবেক ইউপি মেম্বার বাদশা মিয়ার বাড়ীর সামনে রাস্তার উপরে

সাব্বির ও জুবাইরের মধ্যে মারামারি সৃষ্টি হয়। এতে একে অপরের ছুরিকাঘাতে আহত হলে স্থানীয়রা রক্তাক্ত অবস্থায় উভয়কে উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান কলেজ (শজিমেক) হাসপাতালে সাব্বিরকে রাত সাড়ে ৯টায় এবং জুবাইরকে পৌনে ১১টায় ভর্তি করানো হয়। পরে চিকিৎসাধীন অবস্থায় জুবাইরের মৃত্যু হয়। লাশ ময়নাতদন্তের জন্য লাশ মর্গে রয়েছে।

বগুড়া সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার (জেলা পুলিশের মুখপাত্র) ফয়সাল মাহমুদ এ প্রতিবেদক-কে বলেন, সাব্বির ও জুবাইর এক মাস আগেও চাকু নিয়ে মারামারি হয়েছিল। সেই সুত্র ধরেই হয়তো আজকে ও তারা মারামারি করে একে অপরকে ছুরিকাঘাত করে। ঘটনার সাথে জড়িতদের শীঘ্রই আইনের আওতায় আনা হবে।

জিএম মিজান

0 Shares

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here