বগুড়ায় ছাত্রীনিবাসে কলেজ ছাত্রীর আত্মহত্যা

0
71
0 Shares

বগুড়া প্রতিনিধিঃ বগুড়া শহরের কামাড়গাড়ী মুগ্ধ ছাত্রীনিবাসে মোছাঃ জলি খাতুন (২১) নামে স্নাতক (সম্মান) দ্বিতীয় বর্ষের এক কলেজছাত্রী গলায় ফাঁস নিয়ে আত্মহত্যা করেছে। বুধবার রাত সাড়ে ১১টায় ছাত্রীনিবাস থেকে তার ঝুলন্ত লাশ উদ্ধার করে পুলিশ। আত্মহননকারী জলি সিরাজগঞ্জের সলঙ্গা উপজেলার বসিন্দা। সে বগুড়া সরকারি আজিজুল হক কলেজে গণিত বিষয়ে পড়াশোনা করতো। জানা যায়, শহরের কামাড়গাড়ী মুগ্ধ ছাত্রী নিবাসে থাকা জলির বান্ধবীরা বুধবার সন্ধ্যায় জলিসহ তারা একসাথে আড্ডা দিচ্ছিল।

রাত ৮টায় জলির মোবাইলে একটি ফোন কল আসলে সে রুমে চলে যায়। এরপর নাজমুল নামের এক যুবক ছাত্রীনিবাসে থাকা জলির এক আত্মীয়কে মোবাইলে বলে জলি মোবাইল রিসিভ করছে না। এরপর তারা সবাই মিলে জলির রুমে ডাকাডাকি করে কোন ধরণের সারা না পেয়ে তারা ঘরের একটি ইট ভেঙ্গে সুরঙ্গ দিয়ে দেখতে পায় জলি তার ঘরের জানালার সাথে ওড়না পেঁচিয়ে গলায় ফাঁস দিয়েছে। খবর পেয়ে পুলিশ এসে গেট ভেঙ্গে মৃত অবস্থায় জলিকে উদ্ধার করে।

লাশ ময়নাতদন্তের জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে পাঠানো হয়েছে। বগুড়া সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) হুমায়ুন কবির এ প্রতিবেদক-কে বলেন, প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে প্রেম ঘটিত বিষয়ে এমন হতে পারে। লাশ ময়নাতদন্ত শেষে বৃহস্পতিবার দুপুরে দাফনের জন্য পরিবারের সদস্যদের কাছে হস্তান্তর করা হয়েছে এবং মামলা দায়েরের প্রস্ততি চলছে।

জিএম মিজান / দৈনিক সংবাদপত্র 

0 Shares

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here