বগুড়ায় ছাত্রাবাসে চিরকুট লিখে যুবকের আত্মহত্যা

0
35
0 Shares

বগুড়া প্রতিনিধিঃ বগুড়ার নন্দীগ্রামের পৌর শহরের রহমান-নগর এলাকায় মিলি ছাত্রাবাস থেকে মোঃ মইনুল ইসলাম (৩২) নামের এক ছাত্রের লাশ উদ্ধার করেছে পুলিশ। রবিবার বেলা ১২টায় এ ঘটনা ঘটে এবং ঘটনা স্থলে একটি চিরকুট পাওয়া যায়। নিহত মইনুল ইসলাম নাটোরের সিংড়া উপজেলার বিদহর গ্রামের আব্দুল করিমের ছেলে। জানা যায়, পৌর শহরের রহমান-নগর এলাকায় মিলি ছাত্রাবাস মোঃ মইনল প্রতিদিনের ন্যায় রাতে নিজ কক্ষে ঘুমিয়ে পড়েন।

রবিবার বেলা ১২টা পর্যন্ত না ওঠায় ছাত্রাবাসের মালিক তাকে ডাকাডাকি করেন। কিন্তু সাড়া না পাওয়ায়। দরজা ভেঙ্গে ঘরের ভেতর গিয়ে মেঝেতে ওপর হয়ে পরে থাকতে দেখা যায় মইনুলকে। চিরকুটে যা লিখেছেন মোঃ মইনুল ইসলাম, ‘প্রিয় বাবা-মা, আমি তোমাদের ছেলে মইনুল। তোমাদের ছেড়ে চলে গেলাম। আমার মৃত্যুর জন্য কেউ দায়ি নয়। আমি বাবার কাছ থেকে এক লাখ টাকা পাবো, সে টাকা যেন বড় ভাই আরিফুলকে দিয়ে দেয়। মোঃ ছানোয়ারের কাছ থেকে যে টাকা পাবো, সেটা যেন না নেয়। তাদের দুইজনকে দিয়ে দেয়।

আমি তাদেরকে দিয়ে গেলাম। আমার গলায় ক্যান্সার হয়েছে। আমি কষ্ট করে মৃত্যুর চেয়ে জীবন দিয়ে গেলাম। ইতিঃ তোমাদের ছোট ছেলে মোঃ মইনুল ইসলাম। নন্দীগ্রাম থানার অফিসার ইনচার্জ (ওসি) কামরুল ইসলাম ঘটনা সত্যতা নিশ্চিত করে এ প্রতিবেদক-কে বলেন, খবর পেয়ে ছাত্রাবাস থেকে মোঃ মইনুল ইসলামের লাশ উদ্ধার করা হয়। এ সময় ঘটনাস্থলে একটি চিরকুট পাওয়া যায়। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে বিষাক্ত কিছু খেয়ে সে আত্মহত্যা করেছে। 

জিএম মিজান / দৈনিক সংবাদপত্র 

0 Shares

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here