বগুড়ায় গোয়াল ঘর কৃষকের ঝুলন্ত লাশ উদ্ধার

0
48
বগুড়ায় গোয়াল ঘর কৃষকের ঝুলন্ত লাশ উদ্ধার
বগুড়ায় গোয়াল ঘর কৃষকের ঝুলন্ত লাশ উদ্ধার
0 Shares

বগুড়া প্রতিনিধিঃ বগুড়ার নন্দীগ্রাম উপজেলার রয়েরপাড়া গ্রামে খগেন্দ্রনাথ (৫৫) নাম এক কৃষকের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। শনিবার বেলা ১২টায় নন্দীগ্রাম উপজেলার থালতামাজ গ্রাম ইউনিয়নের রয়েরপাড়া এলাকার নিজ বাড়ি থেকে ওই লাশ উদ্ধার করা হয়। নিহত খগেন্দ্রনাথ মৃত ক্ষিতিশ চন্দ্র দাসের ছেলে। জানা যায়, খগেন্দ্রনাথের স্ত্রী দুর্গাপূজা উপলক্ষে শাজাহানপুর উপজেলার খাদাস গ্রামে বোনের বাড়ি বেড়াতে যান।

গত বৃহস্পতিবার সকালে খগেন্দ্রনাথ স্ত্রীকে আনতে যাওয়ার কথা বলে বাড়ি থেকে বের হলেও পরে ফিরে আসেন। তার ফিরে আসা এলাকার অনেকেই দেখেছেন। পরে শনিবার সকালে খগেন্দ্রনাথের বাড়ির গোয়াল ঘর থেকে দুর্গন্ধ বের হয়। সেখানে তার ছেলে বাবার ঝুলন্ত লাশ দেখতে পেয়ে পুলিশে খবর দেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে। লাশ ময়নাতদন্তের জন্য শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ

(শজিমেক) হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। নন্দীগ্রাম থানার অফিসার ইনচার্জ (ওসি) শওকত কবির দৈনিক সংবাদপত্র প্রতিবেদক-কে বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, তিনি অভিমানে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে। ময়নাতদন্তর প্রতিবেদন পেলে মৃত্যুর কারণ জানা যাবে, এবং থানায় একটি ইউডি মামলা দায়ের করা হয়েছে।

জিএম মিজান / দৈনিক সংবাদপত্র 

0 Shares

পোস্ট টি সম্পর্কে আপনার মতামত জানানঃ