বগুড়ায় গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার স্বামী পলাতক

0
46
0 Shares

বগুড়া প্রতিনিধিঃ বগুড়ার ধুনট উপজেলার পারলক্ষীপুর গ্রামের সুরুজ আলীর স্ত্রী সুমি খাতুন (২০) নামে এক গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত সুমি খাতুন উপজেলার কালেরপাড়া ইউনিয়নের পারলক্ষীপুর গ্রামের সুরুজ আলীর স্ত্রী। বৃহস্পতিবার সকাল ১০টায় পুলিশ সুমির লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ (শজিমেক) হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।


জানা যায়, বগুড়ার শাহজাহানপুরের শৈলধুকরি গ্রামের মোহাম্মাদ আলীর মেয়ে সুমি খাতুনের প্রায় দুই বছর পূর্বে ধুনট উপজেলার পারলক্ষীপুর গ্রামের সুলতান মাহমুদের ছেলে সুজর আলীর সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়। সুরুজ আলী স্ত্রী ও সন্তান নিয়ে ধুনট পৌর এলাকার অফিসার পাড়ায় ভাড়া বাসায় বসবাস করেন। বুধবার রাত ৯টায় স্বামীর ঘরের তীরের সাথে সুমি খাতুন গলায় ফাঁস লাগানো অবস্থায় ঝুলে থাকতে দেখতে পায় প্রতিবেশিরা।


পরে থানায় খবর দিলে পুলিশ ঘটনাস্থলে এসে লাশের সুরুতহাল রির্পোট তৈরি করেন এবং ঘটনার পর থেকে স্বামী সুরজ আলী পলাতক রয়েছে। ধুনট থানার অফিসার ইনচার্জ (ওসি) কৃপা সিন্ধু বালা এ প্রতিবেদক-কে বলেন, সুমির মৃত্যুর ঘটনায় থানায় একটি ইউডি মামলা দায়ের করা হয়েছে। ময়নাতদন্ত রিপোর্ট হাতে পেলেই সুমির মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে।


জিএম মিজান / দৈনিক সংবাদপত্র 

0 Shares

পোস্ট টি সম্পর্কে আপনার মতামত জানানঃ