বগুড়ায় কোভিড-১৯ নতুন আক্রান্ত ৩০ জন

0
68
বগুড়ায় কোভিড-১৯ নতুন আক্রান্ত ৩০ জন
বগুড়ায় কোভিড-১৯ নতুন আক্রান্ত ৩০ জন

বগুড়া প্রতিনিধিঃ বগুড়ায় গত ২৪ঘন্টায় নতুন করে আরও করোভাইরাসে ৩০জন শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলায় মোট ৬ হাজার ৯১৩জন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছে। বগুড়া জেলা স্বাস্থ্য বিভাগ রবিবার সকাল ১১টায় বিষয়টি নিশ্চিত করেছে। জেলা স্বাস্থ্য বিভাগ সূত্রে জানা যায়, বগুড়ায় গত ২৪ঘন্টায় সরকারি বে-সর কারি পিসিআর ল্যাবে পরীক্ষা করা ২০৯ নমুনার মধ্যে পজিটিভ এসেছে ৩০টি।



শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতাল পিসিআর ল্যাবে পরীক্ষা করা ১৮৮টি নমুনার মধ্যে পজিটিভ এসেছে ২১টি। টিএমএসএস মেডিকেল কলেজ ও রফাতউল্লাহ কমিউনিটি হাসপাতাল পিসিআর ল্যাবে পরীক্ষা করা ২১টি নমুনার মধ্যে পজিটিভ এসেছে ৯টি। একই সময়ে ৪১জন সুস্থ হওয়ায় জেলায় মোট সুস্থ হয়েছেন ৫ হাজার ৮৮৩জন।



এছাড়া জেলায় নতুন করে কারও মৃত্যু না হওয়ায় মোট মৃত্যু ১৬০জন। নতুন আক্রান্ত ৩০জনের মধ্যে পুরুষ ২২জন এবং নারী ৮জন। নতুন আক্রান্তদের মধ্যে বগুড়া সদরে ২৫জন, শাজাহানপুরে তিনজন, শিবগঞ্জে দুইজন আক্রান্ত হয়েছেন। বগুড়া জেলা স্বাস্থ্য বিভাগের মুখপাত্র ডাঃ ফারজানুল ইসলাম দৈনিক সংবাদপত্র  প্রতিবেদক-কে বলেন,



নতুন আক্রান্তদের নিজ নিজ বাড়িতে রেখে স্বাস্থ্য বিধি মেনে চিকিৎসা দেওয়া হচ্ছে। তবে এদের মধ্যে কারও অবস্থা জটিল হলে তাদের হাসপাতালে স্থানান্তর করতে বলা হয়েছে।




জিএম মিজান / দৈনিক সংবাদপত্র 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here