বগুড়ায় কুখ্যাত সন্ত্রাসী কবির দুই দল সন্ত্রাসীদের গোলা-গুলিতে নিহত

0
264
ফাইল ছবি

বগুড়া প্রতিনিধিঃ বগুড়া শহরের কলোনি এলাকার কুখ্যাত সন্ত্রাসী, চাঁদাবাজ, মাদক সম্রাট প্রায় ১৫ মামলার আসামি কবির হোসেন ওরফে (মিনকো) দু’দল সন্ত্রসীদের মধ্যে গুলি বিনিময়কালে নিহত হয়েছে। পুলিশ ঘটনাস্থল থেকে একটি বিদেশি রিভলবার, ৮ রাউন্ড রিভলবারের গুলি, একটি ওয়ান শুটার গান, একটি লম্বা চাপাতি এবং একটি অত্যাধুনিক বার্মিজ চাকু উদ্ধার করেছে।

ফাইল ছবি
ফাইল ছবি

সোমবার দিবাগত রাত দেড়টায় শহরের মালতীনগর ভাটকান্দি ব্রিজ এলাকায় প্রচন্ড গোলা-গুলির শব্দ শুনে বগুড়া সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সনাতন চক্রবর্তী, ওসি সদর এসএম বদিউজ্জামান, ওসি ডিবি আছলাম আলীসহ তাদের টিম ঘটনাস্থলে যায়। সেখানে গিয়ে তারা এক ব্যক্তিকে গুরুতর আহত অবস্থায় পড়ে থাকতে দেখে তাকে উদ্ধার করে দ্রুত শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

জরুরি বিভাগে উপস্থিত লোকজন তাকে কলোনি এলাকার কবির হোসেন মিনকো হিসেবে সনাক্ত করে। সে চকফরিদ এলাকার মোঃ আজিজুল হক এর ছেলে। বগুড়ার অতিরিক্ত পুলিশ সুপার সনাতন চক্রবর্তী দৈনিক সংবাদপত্র প্রতিনিধি কে বলেন, নিহত কবির হোসেন ওরফে (মিনকো) বিরুদ্ধে জোড়াখুন, খুন, চাঁদাবাজি, অস্ত্র ব্যবস্যা, মাদক ব্যবস্যাসহ প্রায় ১৫ মামলাটি আছে।

সর্বশেষ ২০১৯ সালের জানুয়ারি মাসে অস্ত্রসহ আটক হয়ে জেলে ছিলো, কিছু দিন জামিনে ছাড়া পেয়ে পুনরায় চাঁদাবাজি শুরু করলে তার বিরুদ্ধে সদর এবং শাজাহানপুর থানায় ৬ টি জিডি হয়েছে। পুলিশ ঘটনাস্থল থেকে একটি বিদেশি রিভলবার, ৮ রাউন্ড রিভলবারের গুলি, একটি ওয়ান শুটার গান, একটি লম্বা চাপাতি এবং একটি অত্যাধুনিক বার্মিজ চাকু উদ্ধার করেছে। আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন আছে।

জিএম মিজান / দৈনিক সংবাদপত্র 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here