বগুড়ায় করোনায় ৬ জনের মৃত্যু শনাক্ত ১১২ জন

0
29
0 Shares

বগুড়া প্রতিনিধিঃ বগুড়ায় করোনায় প্রতিদিন মৃত্যুর মিছিল দীর্ঘ হচ্ছে। গত ২৪ ঘন্টায় বগুড়ায় দুইটি হাস পাতালে চিকিৎসাধীন অবস্থায় আরও ৬জনের মৃত্যু হয়েছে। এছাড়াও অত্র জেলায় গত ২৪ ঘন্টায় সরকারী বেসরকারী পিসিআর ল্যাবে পরীক্ষা করা ৩১১ নমুনার ফলাফলে নতুন করে ১১২ জন করোনায় শনাক্ত হয়েছে। নতুন আক্রান্ত ১১২জনের মধ্যে সদরের ১০০জন, শিবগঞ্জে ৩জন, আদমদীঘিতে ২জন, কাহালুতে ২জন, শাজাহানপুরে ২জন, শেরপুরে, ধুনট একজন, গাবতলীতে একজন।

আক্রান্তের হার ৩৬ দশমিক ১ শতাংশ। একই সময়ে সুস্থ হয়েছেন ৯১জন। শনিবার দুপুরে জেলা স্বাস্থ্য বিভাগ বিষয়টি নিশ্চিত করেছে। বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতাল পিসিআর ল্যাবে পরীক্ষা করা ২৮২টি নমুনায় ৯৩জনের। টিএমএসএস মেডিকেল কলেজ ও রফাতউল্লাহ কমিউনিটি হাসপাতাল পিসিআর ল্যাবে পরীক্ষা করা ২৯ নমুনায় ১৯জন করোনায় পজিটিভ হয়েছে। এই নিয়ে জেলায় করোনায় আক্রান্ত হলেন ১৪ হাজার ১৮৫জন এবং সুস্থ ১২ হাজার ৮৩৯জন।

এছাড়া নতুন করে ৬জনের মৃত্যু হওয়ায় মোট মৃত্যু ৪১৬জন। বর্তমানে করোনায় চিকিৎসাধীন ৯৩২জন। ডেপু টি সিভিল সার্জন ডাঃ মোস্তাফিজুর রহমান তুহিন এ প্রতিবেদক-কে বলেন, নতুন আক্রান্তদের নিজ নিজ বাড়ী তে স্বাস্থ্য বিধি মেনে চিকিৎসা চলছে। যদি কারও অবস্থা জটিল হয় তাহলে দ্রুত হাসপাতালে যোগাযোগ করতে বলা হয়েছে।

জিএম মিজান

0 Shares

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here