বগুড়ায় করোনায় সর্বোচ্চ রেকর্ড মৃত্যু ১১জন

0
40
0 Shares

বগুড়া প্রতিনিধিঃ বগুড়ায় গত ২৪ ঘণ্টায় জেলায় সর্বোচ্চ রেকর্ড ১১ জনের মৃত্যু হয়েছে। নিহতদের মধ্যে মোহা ম্মদ আলী হাসপাতালে ৫জন এবং বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাস পাতালে ৬ জনের মৃত্যু হয়েছে। এ ছাড়াও অত্র জেলায় গত ২৪ ঘন্টায় সরকারী বেসরকারী পিসিআর ল্যাবে পরীক্ষা করা ৩৮০ নমুনার ফলাফলে নতুন করে ১০০জন করোনায় শনাক্ত হয়েছে। নতুন আক্রান্ত ১০০জনের মধ্যে সদরের ৬৪জন, সোনাতলায় ১১জন, শিবগঞ্জে ২জন, আদমদীঘি ২জন, দুপচাঁচিয়ায় ৩জন,

কাহালুতে ৪জন, ধুনটে ৫জন, গাবতলীতে ৩জন এবং শাজাহানপুরে ৬জন। একই সময়ে সুস্থ হয়েছেন ৫৩জন আক্রান্তের হার ২৬দশমিক ৩১শতাংশ। শুক্রবার দুপুরে জেলা স্বাস্থ্য বিভাগ বিষয়টি নিশ্চিত করেছে। শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতাল পিসিআর ল্যাবে ২৩৫টি নমুনায় ৫৯জনের, জিন এক্সপার্ট মেশিনে ৪ নমুনায় সবার নেগেটিভ এবং এন্টিজেন পরীক্ষায় ১১৬ নমুনায় ২৫টি পজিটিভ এসেছে। টিএমএসএস মেডিকেল কলেজ ও রফাতউল্লাহ কমিউনিটি হাসপাতাল পিসিআর ল্যাবে ২৫নমুনায় ১৬টি পজি টিভ এসেছে।

এই নিয়ে অত্র জেলায় করোনায় আক্রান্ত হলো ১৪ হাজার ৭৩ জন এবং সুস্থতার সংখ্যা ১২ হাজার ৭৪৮ জন। এছাড়াও নতুন করে ১১জনের মৃত্যু হওয়ায় মোট মৃত্যু ৪১০জন এবং বর্তমানে করোনায় চিকিৎসাধীন ৯১৫জন।
ডেপুটি সিভিল সার্জন ডাঃ মোস্তাফিজুর রহমান তুহিন এ প্রতিবেদক-কে বলেন, নতুন করে আক্রান্তদের নিজ নিজ বাড়ীতে স্বাস্থ্য বিধি মেনে চিকিৎসা চলছে। যদি কারও অবস্থা জটিল হয় তাহলে দ্রুত হাসপাতালে যোগা যোগ করতে বলা হয়েছে।

জিএম মিজান

0 Shares

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here