বগুড়ায় করোনায় নতুন আক্রান্ত ৫৬ জন, সুস্থ ৫৬ জন

0
46
বগুড়ায় করোনায় নতুন আক্রান্ত ৫৬ জন সুস্থ ৫৬ জন
বগুড়ায় করোনায় নতুন আক্রান্ত ৫৬ জন সুস্থ ৫৬ জন
0 Shares

বগুড়া প্রতিনিধিঃ বগুড়ায় গত ২৪ঘন্টায় নতুন করে আরও ৫৬জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলায় করোনা ভাইরাস আক্রান্ত ৫ হাজার ২৩৬জন। বগুড়া জেলা স্বাস্থ্য বিভাগ রবিবার সকাল ১১টায় বিষয়টি নিশ্চিত করেছেন। জেলা স্বাস্থ্য বিভাগ সূত্রে জানা য়ায়, বগুড়ায় গত ২৪ঘন্টায় সরকারি বে-সরকারি পিসিআর ল্যাবে পরীক্ষা করা ২১৯টি নমুনার মধ্যে ফলাফল এসেছে।


বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতাল পিসিআর ল্যাবে পরীক্ষা করা ১৮৮টি নমুনার পজিটিভ এসেছে ৪৬টি। বে-সরকারি টিএমএসএস মেডিকেল কলেজ ও রফাতউল্লাহ কমিউনিটি পিসি আর ল্যাবে ৩১টি নমুনার মধ্যে পজিটিভ এসেছে ১০টি। এতে নতুন করে আক্রান্ত হয়েছেন ৫৬ জন। এর মধ্যে পুরুষ ৪০ জন, নারী ১৪ জন এবং ২ জন শিশু।


একই সময়ে নতুন করে সুস্থ হয়েছেন ৫৬ জন। এ নিয়ে জেলায় করোনা ভাইরাস থেকে মোট সুস্থ হয়েছেন ৩ হাজার ৯৩২ জন। নতুন করে আরও ২ জনের মৃত্যু হওয়ায় মোট মৃত্যু ১১৭ জন। নতুন আক্রান্ত ৫৬ জনের মধ্যে ১৮ থেকে ৪০ বছরের ৩০ জন, ৪১ থেকে ৫০ বছরের ৯ জন, ৫১ থেকে ৭০ বছরের ১৪ জন এবং ১ জনে র বয়স ৭০ বছরের উপরে। নতুন আক্রান্ত ৫৬ জনের মধ্যে বগুড়া সদরে ৩৬ জন, দুপচাঁচিয়ায় ৭ জন,


আদমদীঘিতে ৩ জন, সোনাতলায় ৩ জন, শেরপুরে ৩ জন, শাজাহানপুরে ২ জন এবং কাহালুতে ২ জন করে। বগুড়া জেলার ডেপুটি সিভিল সার্জন ডাঃ মোস্তাফিজুর রহমান দৈনিক সংবাদপত্র প্রতিবেদক-কে বলেন, নতুন করে আক্রান্ত ৫৬ জনকে তাদের নিজ নিজ বাড়িতে রেখে স্বাস্থ্য বিধি মেনে চিকিৎসা নিতে বলা হয়েছে। যদি কারও জটিল হয় তাহলে হাসপাতালে যোগাযোগ করারও পরামর্শ দেওয়া হয়েছে।


জিএম মিজান / দৈনিক সংবাদপত্র

0 Shares

পোস্ট টি সম্পর্কে আপনার মতামত জানানঃ