বগুড়ায় করোনায় নতুন আক্রান্ত ৪৩, মৃত্যু ৩ জন

0
41
0 Shares

বগুড়া প্রতিনিধিঃ বগুড়ায় গত ২৪ ঘন্টায় সরকারী ও বেসরকারী পিসিআর ল্যাবে ৩১১টি নমুনার ফলাফল এসেছে এর মধ্যে নতুন করে করোনায় আক্রান্ত ৪৩জন এবং নতুন করে আরও মৃত্যু হয়েছে ৩জনের। শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতাল পিসিআর ল্যাবে ২৯৩টি নমুনার মধ্যে ৩৯টি পজিটিভ এসেছে। টিএমএসএস মেডিকেল কলেজ ও রফাতউল্লাহ কমিউনিটি হাসপাতাল পিসিআর ১৬টি নমুনার মধ্যে ৪টি পজিটিভ এসেছে। জেলা স্বাস্থ্য বিভাগ বুধবার দুপুরে বিষয়টি নিশ্চিত করেছে।

নতুন আক্রান্ত ৪৩জনের মধ্যে সদরের ৩৫জন, শেরপুরে ৪জন, দুপচাঁচিয়ায় ৩জন এবং একজন শিবগঞ্জের বাসিন্দা। মৃত ব্যক্তিরা হলেন- গাবতলীর তরফ সরতাজ এলাকার খাজা মিয়া (৪৫), শেরপুরের যুগিগাতী এলাকার জোবেদা খাতুন (৫৫) এবং বগুড়া শহরের চকস‚ত্রাপুর এলাকার রহিমা বেগম (৮০) নিহতরা তিনজনই বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয়েছে। আক্রান্তের হার ১৩দশমিক ৯১শতাংশ।

এর আগে গেল সাতদিন জেলায় শনাক্তের হার ২০শতাংশের উপরে ছিল। এদিকে একদিনে সুস্থ হয়েছেন ৩৪ জন। বর্তমানে অত্র জেলায় করোনায় আক্রান্ত হলেন ১১হাজার ৫৩৪জন এবং সুস্থতা ১০হাজার ১৮৬ জন। এ ছাড়া নতুন করে ৩জনের মৃত্যু হওয়ায় মোট মৃত্যু ২৮২জন। করোনায় চিকিৎসাধীন ১০৬৬জন। ডেপুটি সিভিল সার্জন ডাঃ মোস্তাফিজুর রহমান তুহিনএ প্রতিবেদক-কে বলেন, নতুন আক্রান্তদের নিজ নিজ বাড়ীতে স্বাস্থ্য বিধি মেনে চিকিৎসা দেওয়া হয়েছে। যদি কারও অবস্থার অবনতি তাহলে দ্রুত হাসপাতালে যোগাযোগ করতে বলা হয়েছে।

জিএম মিজান

0 Shares

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here