বগুড়ায় করোনায় আরও ৩ জনের মৃত্যু

0
54
0 Shares

বগুড়া প্রতিনিধিঃ বগুড়ায় করোনায় নতুন করে শনাক্ত কমলেও মৃত্যুর সংখ্যা আশংকজনকভাবে বৃদ্ধি পেয়েছে। গত ২৪ ঘন্টায় অত্র জেলায় করোনা প্রাণ কেড়ে নিয়েছে দুই নারীসহ আরও তিনজনের। নিহতারা হলেন বগুড়া চেলোপাড়া এলাকার শাকিলা খাতুন (৫৭) সিরাজগঞ্জের আব্দুস সোবহান (৭১) এবং নওগাঁর দিলরুবা (৬৫)। মৃত্যুবরণকারীরা সবাই শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয়েছে। আগের দিন জেলায় করোনায় দুই নারীর মৃত্যু হয়।

বগুড়া জেলা স্বাস্থ্য বিভাগ মঙ্গলবার দুপুরে বিষয়টি নিশ্চিত করেছে। বগুড়ায় গত ২৪ ঘন্টায় সরকারী ও বেসর কারী পিসিআর ল্যাব থেকে ২৭৭নমুনার ফলাফল এসেছে এরমধ্যে নতুন করে ৩১জন করোনায় আক্রান্ত হয়ে ছে। শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজের পিসিআর ল্যাবে ২৬৩টি নমুনার মধ্যে ২৭টি পজিটিভ এসে ছে। টিএমএসএস মেডিকেল কলেজ ও রফাত উল্লাহ কমিউনিটি হাসপাতাল পিসিআর ল্যাবে ১৪টি নমুনা মধ্যে ৪টি পজিটিভ এসেছে। আক্রান্তের হার ১১দশমিক ১৯ শতাংশ,

একই সময়ে সুস্থ হয়েছেন ৫৫জন। নতুন আক্রান্ত ৩১জনের মধ্যে সদরে ২৭জন, গাবতলীতে ২জন, শাজাহান পুরে ২জন। বর্তমানে অত্র জেলায় করোনায় আক্রান্ত হলেন ১১হাজার ৭৫২জন এবং সুস্থ হয়েছে ১০ হাজার ৪৭৮জন। নতুন করে তিনজনের মৃত্যু হওয়ায় মোট মৃত্যু ২৯১জন। করোনায় চিকিৎসাধীন ৯৮৪ জন। ডেপু টি সিভিল সার্জন ডাঃ মোস্তাফিজুর রহমান তুহিন এ প্রতিবেদক-কে বলেন, নতুন করে আক্রান্তদের নিজ নিজ বাড়ীতে স্বাস্থ বিধি মেনে চিকিৎসা দেওয়া হয়েছে। যদি কারও অবস্থা জটিল হয় তাহলে দ্রুত হাসপাতালে যোগা যোগ করতে বলা হয়েছে।

জিএম মিজান

0 Shares

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here