বগুড়ায় একদিনে ১৯জনের মৃত্যু, শনাক্ত ১৪৪ জন

0
50
বিজ্ঞাপন

বগুড়া প্রতিনিধিঃ বগুড়ায় গত ২৪ঘন্টায় করোনায় আক্রান্ত হয়ে চিকিৎসাধীন অবস্থায় ৫জনের মৃত্যু হয়েছে এবং তিন হাসপাতালে উপসর্গ নিয়ে আরও ১৪জন মৃত্যু হয়েছে। করোনায় আক্রান্ত হয়ে মৃত ব্যক্তিরা হলো-নওগাঁর ইসমাইল (৬০) ও জাহানারা (৬০), জয়পুরহাটের রাবেয়া (৬০), বগুড়া সদরের রুমানা বেগম(৩৮), শাজাহানপুরে রনজিদা বেগম (৪৮)। বগুড়ার ডেপুটি সিভিল সার্জন ডা মোস্তাফিজুর রহমান তুহিন মঙ্গলবার দুপুরে বিষয়টি নিশ্চিত করেছে।

ডাঃ তুহিন জানান, সর্বশেষ ২৪ ঘণ্টায় জেলায় আরও ৬৫০টি নমুনায় পরীক্ষায় ১৪৪জনের করোনা পজিটিভ হয়েছে। এদের মধ্যে সদরে ৭০জন, শেরপুরে ২০জন, আদমদীঘিতে ১০জন, সারিয়াকান্দিতে ১০জন, গাবতলী তে ৮জন, শাজাহানপুরে ৬জন, দুপচাঁচিয়ায় ৫জন, কাহালুতে ৪জন, ধুনটে ৪জন, সোনাতলায় ৩জন, শিব গঞ্জে ২জন এবং নন্দীগ্রামে ২জন। আক্রান্তের হার ২২ দশমিক ১৫ শতাংশ। এছাড়াও একই সময়ে সুস্থ হয়েছে আরও ১৭৩জন। বগুড়া শহীদ জিয়াউর রহমন মেডিকেল কলেজের পিসিআর ল্যাবে ২৮২টি নমুনায়

বিজ্ঞাপন

২৭জন করোনা পজিটিভ হয়েছে। একই কলেজের জিন এক্সপার্ট মেশিনে ১১ নমুনায় ৬জনের এবং এন্টিজেন পরীক্ষায় ৩০৩জনের মধ্যে ৮৯জন করোনায় শনাক্ত হয়েছেন। বেসরকারি টিএমএসএস মেডিকেল কলেজের পিসিআর ল্যাবে ৫৪ নমুনায় ২২ জন করোনা পজিটিভ হয়েছে। জেলায় এ পর্যন্ত মোট ১৬ হাজার ১৭৮ জন করোনায় আক্রান্ত হয়েছে। তাদের মধ্যে সুস্থ হয়েছে ১৩ হাজার ৮০৭জন এবং ৪৮০জনের মৃত্যু হয়েছে। এছাড়া ১ হাজার ৮৯১জন চিকিৎসাধীন রয়েছে।

জিএম মিজান

বিজ্ঞাপন

মতামত দিন

Please enter your comment!
Please enter your name here