বগুড়ায় ইয়াবাসহ গ্রেফতার ৩ জন

0
27
0 Shares

বগুড়া প্রতিনিধিঃ বগুড়ায় ডিবির মাদক বিরোধী অভিযানে গোপন সংবাদের ভিত্তিতে ১৩৫ পিস ইয়াবা সহ একাধিক মামলার আসামী তিন ব্যবসায়ীকে গ্রেফতার করেছে। গ্রেফতারকৃতরা হলেন- গাবতলী উপজেলার পদ্মপাড়া গ্রামের মৃত বিল্লাল হোসেনের ছেলে ওমর আলী (৩৬), সদর উপজেলার চকঝপু জিগাতলা গ্রামের আব্দুল হান্নানের ছেলে সুজন সরকার (২৬) ও আশোকোলা উত্তর পাড়া গ্রামের রফিকুল ইসলামের ছেলে শামিম ইসলাম (২৪)। সোমবারব বিকাল ৩টায় তাদের গ্রেফতার করা হয়।

জেলা গোয়েন্দা পুলিশ ডিবি কার্যালয় সূত্রে জানা যায়, ডিবির মাদক বিরোধী অভিযানে গোপন সংবাদের ভিত্তি তে ১৩৫ পিস ইয়াবাসহ একাধিক মামলার আসামী তিন ব্যবসায়ীকে সদর উপজেলার সাবগ্রাম এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতদের মধ্যে মোঃ ওমর আলীর বিরুদ্ধে বগুড়া সদর ও গাবতলী মডেল থানায় মোট দুইটি মামলা রয়েছে, শামিম ইসলাম এর বিরুদ্ধে বগুড়া সদর থানায় একটি মামলা এবং মোঃ সুজন সরকার এর বিরুদ্ধে বগুড়া সদর থানা ও গাবতলী মডেল থানায়

মোট দুইটিসহ সর্বমোট ৫টি পৃথক পৃথক মামলা রয়েছে। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে বগুড়া সদর থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করে বিজ্ঞ আদালতের মাধ্যমে কারাগারা প্রেরণ করা হয়েছে। জেলা গোয়েন্দা পুলিশ ডিবির অফিসার ইনচার্জ (ওসি) আব্দুর রাজ্জাক এ প্রতিবেদক-বলেন, গ্রেফতারকৃতদের বিরুদ্ধে বগুড়া সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করে বিজ্ঞ আদালতের মাধ্যমে কারাগারা প্রেরণ করা হয়েছে।

জিএম মিজান / দৈনিক সংবাদপত্র 

0 Shares

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here